অভিষেককে সরাসরি ফোনে দেখা করার আর্জি মুম্বই হামলার চক্রী রাজারামের, তৃণমূল নেতার বাড়ি রেইকিকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিস রেইকিকাণ্ডে কলকাতা পুলিশের জেরা রামরাম রেগেকে। হাতে এল চাঞ্চল্যকর একাধিক তথ্য।

 

Saborni Mitra | Published : Apr 24, 2024 4:03 AM IST

তৃণমূল কংগ্রেসের সর্বভারতী সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিস রেইকি-কাণ্ডে মুম্বই হামলার চক্রী রাজারাম রেগেকে নিজেদের হেফাজতে নিয়েছে কলকাতা পুলিশ। শুরু হয়েছে জেরা। তাতেই পাওয়া যাচ্ছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। রাজারাম রেগে কলকাতায় এসে নিজের মোবাইল ফোন থেকেই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর আপ্ত সহায়ককে ফোন করেছিলেন। তাদের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন বলেও কলকাতা পুলিশ সূত্রের খবর। ইতিমধ্যে রাজারামের মোবাইল ফোন ঘেঁটে পাঁচ জন লিঙ্কম্যানেরও সন্ধান পেয়েছিলেন বলে মনে করছে কলকাতা পুলিশ।

কলকাতা পুলিশ সূত্রের খবর ১৯ এপ্রিল অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ২০ এপ্রিল তাঁর এক পিএ-কে ফোন করেছিল রাজারাম রেগে। নিজের মোবাইল ফোন থেকেই ফোব করেছিল। মুম্বই থেকে এসেছেন। তাদের সঙ্গে দেখা করতে চান বলেও জানিয়েছিলেন । নিজেকে মুম্বইয়ের এক বড় নেতার ঘণ্টি হিসেবে নিজের পরিচয় দেয়। তবে পিএ- জানিয়েছেন এই সময় অভিষেকের সঙ্গে দেখা করা সম্ভব নয়। কিন্তু কথাবার্তা সন্দেহ হওয়ায় পিএ কলকাতা পুলিশকে জানিয়েছিল। রাজারাম একই সঙ্গে অভিষের ও তার পিএ-কে মেসেজও করেছিলেন। তবে অভিষেক ও তাঁর পিএ-র নম্বর কোথা থেকে রাজারাম পেয়েছে তাও জানার চেষ্টা করছে কলকাতা পুলিশ।

Narendra Modi: বিজেপির লক্ষ্য বাংলা দখল, দ্বিতীয় দফা ভোটের দিনে রাজ্যে প্রচারে নরেন্দ্র মোদী

কলকাতা পুলিশ সূত্রের খবর রাজারাম রেগে শেক্সপিয়ার সরণির একটি হোটেলে উঠেছিলেন। সেই সময়ই তিনি অভিষেকদের ফোন নম্বর জোগাড় করেছিলেন। তারপরই সে অভিষেকের কালীঘাটের বাড়ির পাশ দিয়ে ঘুরে যায়। কলকাতা বিমানবন্দর থেকে ক্যাব বুক করেছিল বলে পুলিশ সূত্রের খবর। কলকাতা পুলিশ মনে করছে বিমানে করেই কলকাতা এসেছিল রাজারাম। কলকাতা পুলিশ ক্যাব কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ করেছে। পুলিশ সূত্রের খবর চার থেকে পাঁচ দিন আগেই হোটেল বুক করেছিল রাজারাম। অনুমান, যথেষ্ট পরিকল্পনা করেই সে কলকাতায় এসেছিল।

Darjeeling Vote: দার্জিলিং-এ ভোটের ৭২ ঘণ্টা আগে হাওয়া বদল পাহাড়ে,বিজেপির পাশে দাঁড়িয়ে কংগ্রেস ছাড়লেন বিনয় তামাং

রাজারামকে জেরায় কলকাতা পুলিশের হাতে এসেছে চাঞ্চল্যকর তথ্য। কলকাতা এসে চার জনের সঙ্গে দেখা করেছিল রাজারাম। সেই চারজন লিঙ্কম্যানকে ইতিমধ্যেই তবল করেছে কলকাতা পুলিশ। তবে তাদের সম্পর্কে এখনও বিস্তারিত তথ্য দেয়নি সূত্র।

Read more Articles on
Share this article
click me!