Repoll in West Bengal : ১৯টি জেলায় সকাল ৭টা থেকে শুরু হল পঞ্চায়েত ভোটের পুনর্নির্বাচন

সোমবার সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সম্পূর্ণভাবে কেন্দ্রীয় বাহিনীর নজরদারিতে ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে। 

Web Desk - ANB | Published : Jul 10, 2023 2:54 AM IST

১০ জুলাই, সোমবার, সকাল ৭টা থেকে পশ্চিমবঙ্গের ১৯টি জেলায় শুরু হয়েছে পঞ্চায়েত ভোটের পুনর্নির্বাচন। কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করে জেলায় জেলায় চলছে ভোট। রাজ্যের মধ্যে সবথেকে বেশি সংখ্যক বুথে পুনর্নির্বাচন হচ্ছে মুর্শিদাবাদ জেলায়।

মুর্শিদাবাদে মোট ২৩ টি ব্লকের ১৭৫ টি বুথের উপনির্বাচন হতে চলেছে। তবে, আজ ঝাড়গ্রাম, কালিম্পং এবং দার্জিলিং জেলায় কোনও পুনর্নির্বাচন হচ্ছে না। পূর্ব মেদিনীপুরের যে বুথগুলিতে সোমবার পুনর্নির্বাচন হচ্ছে, সেগুলির মধ্যে নন্দীগ্রামের দুটি বুথ রয়েছে।

মুর্শিদাবাদ- ১৭৫ টি বুথে পুনর্নির্বাচন, মালদহ- ১০৯টি বুথে পুনর্নির্বাচন, নদিয়া- ৮৯টি বুথে পুনর্নির্বাচন, কোচবিহার- ৫৩ টি বুথে পুনর্নির্বাচন, উত্তর ২৪ পরগনা- ৪৬ টি বুথে পুনর্নির্বাচন, উত্তর দিনাজপুর- ৪২টি বুথে পুনর্নির্বাচন, দক্ষিণ ২৪ পরগনা- ৩৬ টি বুথে পুনর্নির্বাচন, পূর্ব মেদিনীপুর- ৩১টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে

রাজ্যের মোট ২২টি জেলার মধ্যে আজ ১৯টি জেলায় হচ্ছে এই পুনর্নির্বাচন। রাজ্য নির্বাচন কমিশন জানিয়েছে, সোমবার যে বুথগুলিতে পুনরায় ভোট হচ্ছে, সেখানে সর্বত্রই হাফ সেকশন বা চার জন করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান মোতায়েন করা থাকবে। আজ সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সম্পূর্ণভাবে কেন্দ্রীয় বাহিনীর নজরদারিতে ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে।

আরও পড়ুন-

Weather News: ঊর্ধ্বমুখী কলকাতার তাপমাত্রা, তারই সঙ্গে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি চলার পূর্বাভাস

Urfi Javed: স্তনের সঙ্গে লেপটে রয়েছে সূক্ষ্ম অলঙ্কার, উরফি জাভেদের আধো-ঢাকা শরীরে নেট দুনিয়ায় তোলপাড়

Delhi Rain: সমুদ্রের মতো ঢেউয়ে ডুবে যাচ্ছে গাড়ি, প্রবল বৃষ্টির দাপটে দিল্লিতে ভাঙছে একের পর এক বাড়ি

কুষ্ঠিতে যদি বিরাজ করে রাহু গ্রহের অশুভ প্রভাব, তাহলে তা নিরাময় করবেন কীভাবে? জেনে নিন সহজ কয়েকটি উপায়

Read more Articles on
Share this article
click me!