Repoll in Panchayat Election: তমলুকে তৃণমূল নেতাকে মেরে রক্তাক্ত করে বাইকে আগুন লাগিয়ে দিল দুষ্কৃতীরা! বিজেপির বিরুদ্ধে ক্ষুব্ধ শাসকদল

সোমবার সকালে তমলুক শহরের দলীয় সভাপতি চঞ্চল খাঁড়ার উপর নৃশংস আক্রমণ করে দুষ্কৃতীরা। এই হামলার খবর ছড়িয়ে পড়তেই পুনর্নির্বাচনের সকালে ভয়াবহ আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে।

Web Desk - ANB | Published : Jul 10, 2023 3:46 AM IST / Updated: Jul 10 2023, 10:13 AM IST

পঞ্চায়েত নির্বাচনে চাঞ্চল্যকর হিংসার নজির দেখেছে পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলা। বুথে বুথে মারামারি, হিংসা অশান্তি থেকে রক্তারক্তি, এমনকি ব্যালট বক্সের কারচুপিও ঘটেছে চূড়ান্ত পর্যায়ে। তারপর ১০ জুলাই, সোমবার আয়োজিত হয়েছে পঞ্চায়েতের পুনর্নির্বাচন। এই দিনেও রক্তারক্তি অব্যাহত রয়েছে বাংলায়। এবার রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগরে দিল শাসক দল তৃণমূল কংগ্রেস।

সোমবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরের দলীয় সভাপতি চঞ্চল খাঁড়ার উপর নৃশংস আক্রমণ করে দুষ্কৃতীরা। এই হামলার খবর ছড়িয়ে পড়তেই পুনর্নির্বাচনের সকালে ভয়াবহ আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। শাসক দলের শীর্ষ নেতৃত্বের তরফে ‘বিজেপির গুন্ডা’-দের বিরুদ্ধে ব্যাপক কটূক্তি করে আক্রান্ত ব্যক্তির উদ্দেশ্যে দুঃখ প্রকাশ করা হয়েছে।

এদিন তৃণমূলের টুইটার অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করে লেখা হয়েছে, “তমলুক শহরের দলীয় সভাপতি চঞ্চল খাঁড়ার উপর নৃশংস আক্রমণের খবর শুনে আমরা গভীরভাবে মর্মাহত। বিজেপির গুন্ডা চঞ্চল খাঁড়াকে শারীরিকভাবে লাঞ্ছনা করার পর আততায়ীরা তাঁকে ব্যাপক মারধর করেছে এবং তাঁর বাইকেও আগুন লাগিয়ে দিয়েছে।

যে বিজেপি পঞ্চায়েত নির্বাচনের সময় 'আইন-শৃঙ্খলা' বজায় রাখার জন্য কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করেছিল, সেই বিজেপিই ঠিক একদিন পরেই চরম হিংস্রতার আশ্রয় নিচ্ছে, এটা অত্যন্ত আপত্তিজনক। এই নির্লজ্জ ভণ্ডামি ও গণতন্ত্রের প্রতি অবজ্ঞা এবং অত্যন্ত বিরক্তিকর!”
 

 

আরও পড়ুন-

Repoll in West Bengal : ১৯টি জেলায় সকাল ৭টা থেকে শুরু হল পঞ্চায়েত ভোটের পুনর্নির্বাচন
Weather News: ঊর্ধ্বমুখী কলকাতার তাপমাত্রা, তারই সঙ্গে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি চলার পূর্বাভাস

Urfi Javed: স্তনের সঙ্গে লেপটে রয়েছে সূক্ষ্ম অলঙ্কার, উরফি জাভেদের আধো-ঢাকা শরীরে নেট দুনিয়ায় তোলপাড়
Delhi Rain: সমুদ্রের মতো ঢেউয়ে ডুবে যাচ্ছে গাড়ি, প্রবল বৃষ্টির দাপটে দিল্লিতে ভাঙছে একের পর এক বাড়ি

Read more Articles on
Share this article
click me!