ঠিক কতটা সম্পত্তি রয়েছে সন্দীপ ঘোষের? ঘোষ ভিলার সঙ্গে বেলেঘাটার জোড়া ফ্ল্যাটের সন্ধান

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের সম্পত্তি তালিকা দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। ক্যানিং-এর পর এবার বেলেঘাটায় দুটি বিশাল ফ্ল্যাটের সন্ধান পাওয়া গেছে।

Saborni Mitra | Published : Sep 7, 2024 10:35 AM IST

ঠিক কতগুলি বাড়ি বা ফ্ল্যাট রয়েছে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের? এখনও স্পষ্ট নয় তদন্তকারীদের কাছে। শুক্রবার দিনভর একাধিক জায়গায় হানা দেওয়ার পরেও তালিকা পূর্ণ হয়েছে বলে মনে করছেন না অনেক তদন্তকারী অধিকারীর। সন্দীপ ঘোষের আরও দুটি বিশাল সম্পত্তির সন্ধান পাওয়া গেছে।

শুক্রবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের ক্যানিংএ সন্দীপ ঘোষের একটি বিশাল খামারবাড়ির সন্ধান পেয়েছে। এবার সামনে এল সন্দীপ ঘোষের জোড়া ফ্ল্যাটের। সেই ফ্ল্যাটও রয়েছে বেলেঘাটায়। বেলেঘাটাতেই তিন তলা বাড়ি রয়েছে, যেখানে সন্দীপ সপরিবারে থাকতেন। বেলেঘাটার জো়ড়া ফ্ল্যাটের গ্যারাজে সরকারি বোর্ড লাগান এসইউভি এখনও দাঁড়িয়ে রয়েছে।

Latest Videos

কেন্দ্রীয় এজেন্সির দাবি, বেলেঘাটা আইডি হাসপাতালের কাছে P-18/A, CIT রোডের ঠিকানায় একই আবাসনে দুটি ফ্ল্যাট রয়েছেন সন্দীপ ঘোষের নামে। একটি ১২০০ স্কোয়ারফুটের ফ্ল্যাট। অন্যটি ১৪০০ স্কোয়ার ফুট। একটি একতলায়। অন্যটি তিন তলায়। আবাসনের কেয়ারটেকার জানিয়েছেন, সন্দীপ খুব কমই আসতেন সেখানে। তদন্তকারী সূত্রের খবর দুটি ফ্ল্যাটেরই মালিক সন্দীপ ঘোষ। ফ্ল্যাটের গ্যারাডে এখনও দাঁড়িয়ে রয়েছে একটি বিলাসবহুল গাড়ি। সিবিআই সূত্রের খবর সন্দীপ ঘোষের নামে রয়েই এসইউভি। গাড়িটি কেনা হয়েছে ২০২২ সালের জুন মাসে।

নিউটাউন সংলগ্ন হাতিয়ারার নোয়াপাড়়ার মল্লিক বাগানে একটি তিনতলা বাড়ির সন্ধান পেয়েছে তদন্তকারীরা। সেখানে সন্দীপের বাবা মা থাকতেন। তবে ছেলের কুকীর্তি সামনে আসার পরই তাঁরা বাড়ি ছেড়ে চলে যান। সূত্রের খবর বর্তমানে তাঁরা রয়েছেন শিলিগুড়িতে। হাতিয়ারায় তিনতলা বাড়ির নাম ঘোষভিলা। এটি দেখতে অনেকটা বাগানবাড়ির মতই। এই বাড়ির দেওয়ালে ঝুলছে সিবিআই-এর নোটিশ। ১৫ অগাস্ট সন্দীপের নামে নোটিশ সাঁটিয়ে দিয়েছে সিবিআই।

এর আগে সন্দীপ ঘোষের একটি খামারবাড়ির সন্ধান পাওয়া গিয়েছিল ক্যানিং-এ। সেখানে প্রায় ১০ বিঘা জমি নিয়ে বিশাল সম্পত্তি। রয়েছে একটি সুমিংপুলও।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'কীভাবে থেকে কোটি কোটি টাকা লুটত সন্দীপ ঘোষের সিন্ডিকেট?' দেখুন কী বললেন ডাঃ অর্চনা মজুমদার | RG Kar
লাইভ সম্প্রচারে আপত্তি কীসের মমতার? প্রশ্ন তুললেন সিনিয়র ডাক্তাররা | R G Kar Protest | Doctors
RG Kar News | ‘বাবা তৃণমূল বিধায়ক তাই আপনারা এসেছেন’ কী বললেন TMC MLA সুদীপ্ত রায়ের কন্যা
RG Kar News | 'সন্দীপ ঘোষ আমায় ফোন করেছিল' CBI চলে যেতেই সব বলে দিলেন TMC MLA সুদীপ্ত রায়
অবশেষে ৩০ জনকে নিয়েই নবান্নে বৈঠকে এল ডাক্তাররা, এবার কী স্বাভাবিক হবে পরিস্থিতি? R G Kar Protest