Saayoni Ghosh: পঞ্চায়েত ভোটে তৃণমূলের জয়, ED আর বিজেপিকে একযোগে বিঁধলেন সায়নী ঘোষ

পঞ্চায়েত ভোটে বিরোধী দল বিজেপিকে পেছনে ফেলে জেলায় জেলায় যথেষ্ট ভালো ফলাফল করেছে তৃণমূল। এই ফলাফলের পর এবার মুখ খুললেন যুব তৃণমূল নেত্রী। 

Sahely Sen | Published : Jul 15, 2023 3:27 AM IST / Updated: Jul 15 2023, 09:03 AM IST

পঞ্চায়েত ভোটের আগেই একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তলবের মুখে পড়েছিলেন পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ। নিয়োগের দুর্নীতির সঙ্গে তাঁর যোগসূত্র আছে বলে দাবি করেছিলেন তদন্তকারীরা। সেই তলবের মুখে পড়ে একাধিকবার হাজিরাও দিয়েছিলেন সায়নী। ঘণ্টার পর ঘণ্টা ধরে তাঁকে ম্যারাথন জেরা চালিয়েছিল ED। তাঁর সমস্ত উত্তরে তদন্তকারী অফিসাররা সন্তুষ্ট না হলেও সায়নী নিজে জোর গলায় আশ্বাস দিয়েছিলেন যে, তাঁকে যতবার ডাকা হবে, ততবারই তিনি হাজিরা দিতে যাবেন। পঞ্চায়েত ভোটের ঠিক আগেই শাসকদলের নেত্রীকে ডেকে পাঠানো নিয়ে কেন্দ্রীয় শাসকদল বিজেপিকে তোপ দেগেছিলেন তৃণমূলের একাধিক নেতানেত্রীরা। তৃণমূলকে দুর্বল করার চেষ্টা হচ্ছে বলে মন্তব্য করেছিলেন অনেকে। ভোটের ফলাফলের পর এবার সেই একই রকম মন্তব্য শোনা গেল সায়নীর গলাতেও।

পঞ্চায়েত ভোটে বিরোধী দল বিজেপিকে পেছনে ফেলে জেলায় জেলায় যথেষ্ট ভালো ফলাফল করেছে তৃণমূল। এই ফলাফলের পর এবার মুখ খুললেন যুব তৃণমূল নেত্রী। কেন্দ্রীয় বাহিনীর দ্বারা তাঁকে বারবার ডেকে পাঠানোকে কটাক্ষ করে তিনি বলেন, ‘মানুষ বিপুল সমর্থন দিয়েছেন। কেন্দ্রীয় এজেন্সি বা বহিরাগতদের নিয়ে এসে কোনও লাভ হয়নি।’ তবে, শুধুমাত্র কেন্দ্রীয় বাহিনী দিয়ে ডেকে পাঠিয়ে তৃণমূলকে দুর্বল করার প্রসঙ্গ নয়, পশ্চিমবঙ্গে বিজেপি-র নেতাকর্মীদের ভোটের হিংসার শিকার হওয়ার দাবি তুলে কেন্দ্রীয় শাসকদলের যে তথ্য অনুসন্ধানকারী দল জেলায় জেলায় অনুসন্ধান চালাচ্ছে, তার বিরুদ্ধেও তোপ দেগেছেন সায়নী ঘোষ।

বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম-কে একহাত নিয়ে তিনি মন্তব্য করেছেন, “আমাকে পরেও যতবার তলব করবে, আমি যাবো। তবে এসব করে লাভ তো কিছু হয়নি। এখনও ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি আছে। ঘুরছে। কী লাভ হবে?” পাশাপাশি সায়নী আরও বলেছেন যে, মানুষ জানিয়ে দিয়েছেন তাঁরা কার পাশে আছেন। কোনও কিছু করেই লাভ হয়নি। কেন্দ্রীয় এজেন্সির অবশ্যই এক্তিয়ার আছে কাউকে তলব করার।

আরও পড়ুন-

Weather News: কোন কোন জেলায় কমতে চলেছে বৃষ্টির পরিমাণ? দেখে নিন আবহাওয়ার আপডেট

Vastu Tips: ঘরের বাস্তু দোষ কাটাবেন কীভাবে? অবশ্যই মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ নিয়ম
ইমেলে ‘XX’ লেখা মানে চুমু পাঠানো? নিজের বসের বিরুদ্ধেই কেস ঠুকে দিলেন মহিলা কর্মী
Benefits of Garlic For Sex: রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা

Share this article
click me!