আগামী মাসেই বাংলায় আসছেন অমিত শাহ, দিল্লিতে বাংলার ভোট সন্ত্রাস নিয়ে বৈঠকের পর বললেন সুকান্ত মজুমদার

পঞ্চায়েত ভোটের পরই বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারকে ডেকে পাঠান হয়েছিল দিল্লিতে। অমিত শাহের সঙ্গে কথা বলেন তিনি। রাজ্যের পরিস্থিতি নিয়ে রিপোর্টও দিয়েছেন।

 

Saborni Mitra | Published : Jul 14, 2023 3:22 PM IST

অগাস্ট মাসেই পশ্চিমবঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পঞ্চায়েত ভোট নিয়ে দীর্ঘ বৈঠকের পরে বেরিয়ে এসেছে জানিয়েছেন বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার। তিনি আরও বলেন অমিত শাহ তাঁকে আশ্বস্ত করেছেন, রাজ্য সফরে আসবেন। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে একটি বৈঠক করবেন। একটি জনসভাও করবেন তিনি।

পঞ্চায়েত ভোটের পরই বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারকে ডেকে পাঠান হয়েছিল দিল্লিতে। এদিনই তিনি দিল্লিতে যান। সূত্রের খবর অমিত শাহের বাসভববনে বঙ্গ-বিজেপি নেতার সঙ্গে দীর্ঘ বৈঠকও হয়। সুকান্ত জানিয়েছেন পঞ্চায়েত ভোটের ফলাফল আর পঞ্চায়েত ভোট ঘিরে রাজ্য যে সন্ত্রাস হয়েছে তাই নিয়েই মূলক কথা হয়েছে। তিনি বিস্তারিত রিপোর্টও দিয়েছেন অমিত শাহকে। তারপরই পরিস্থিতি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন অমিত শাহ। তিনি আরও জানিয়েছেন , পঞ্চায়েত ভোটে রাজ্য বিজেপির ফলাফলে খুশি অমিত শাহ।

অমিত শাহের সঙ্গে বৈঠকে করে বেরিয়ে সুকান্ত বলেন, তিনি অমিত শাহের সঙ্গে কথা বলে রীতিমত উৎসাহী। তিনি আরও জানিয়েছেন বঙ্গ বিজেপির একমাত্র লক্ষ্যই হল তৃণমূল কংগ্রেস সরকারকে উচ্ছেদ করা। রাজ্য সরকার শুধুমাত্র হিংসার রাজনীতি করছে বলেও অভিযোগ করেন তিনি। আরও বলেন, ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের পর থেকে এই রাজ্যে যে সন্ত্রাস শুরু হয়েছিল তা এখনও অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন তারপই মধ্যে বিজেপির আসন বেড়েছে। তিনি জানিয়েছেন, ১১০০৪ জন প্রতিনিধি নির্বাচনে জয়ী হয়েছেন। কিন্তু তৃণমূল কংগ্রেস তাদের দলের সদস্যদের ওপর ক্রমাগত হামলা করে যাচ্ছে। তৃণমূলের হামলার শিকার মহিলা আর শিশুরাও। তিনি আরও জানিয়েছেন ভোটের সন্ত্রাস নিয়ে রাজ্য বিজেপি অভিযোগ করার মাত্র এক দিনের মধ্যেই ফ্যাক্ট ফাইন্ডিং টিম তৈরি করে বাংলায় পাঠিয়েছে বিজেপি। দলের প্রতিনিধিরা বাংলায় হিংসার ঘটনা খতিয়ে দেখেছে। সুকান্ত এদিন বলেন, মণিপুর বা অন্য যে কোনও রাজ্যের সরকার হিংসার ঘটনা ঘটলে তা কমানোর চেষ্টা করে। কিন্তু মমতা সরকার তা করে না। তৃণমূল সরকার বাংলা জুড়ে শুধুই হিংসার রাজনীতি করছে।

পঞ্চায়েত ভোটের পর থেকেই সন্ত্রাসের অভিযোগে সরব হয়েছিল বিজেপি। শুভেন্দু অধিকারি থেকে সুকান্ত মজুমাদার সকলেই রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছে। রাজ্য নির্বাচন কমিশনকেও নিশানা করেছে। কেন্দ্রের নেতাদের অভিযোগও জানিয়েছেন । কেন্দ্রের প্রতিনিধি দলও এসেছিল রাজ্যে। তারপরও বিজেপির অভিযোগ একের পর এক এলাকায় তৃণমূলের নেতাদের হাতে আক্রন্ত হচ্ছে বিজেপির নেতা ও কর্মীরা। রেহাই পাচ্ছে না তাদের পরিবারের মহিলা ও শিশু সদস্যরাও।

আরও পড়ুনঃ

প্রচুর ইলিশ ডায়মন্ড হারবার আর দিঘায়, তবে কি এবার সাধ্যের মধ্যে আসবে প্রিয় ইলিশের দাম

জ্ঞানবাপী মসজিদে বিতর্কিত 'শিবলিঙ্গ'এর কার্বন ডেটিং টেস্ট হবে? বারাণসী আদালত রায় ২১ জুলাই

Chandrayaan 3-র সাফল্যের পিছনে রয়েছেন 'রকেট ঋতু', তুখড় বিজ্ঞানীর চন্দ্র-অভিযানের দিশারী

 

Read more Articles on
Share this article
click me!