"আপনি একটা ইডিয়ট" প্রচারে গিয়ে দলীয় কর্মীর উপরে চটে আগুন শতাব্দী রায়! কেন এমন বললেন তিনি?

ফের প্রচারে বেরিয়ে মেজাজ হারালেন বীরভূম লোকসভার তৃণমূল প্রার্থী শতাব্দী রায়।

Anulekha Kar | Published : Apr 25, 2024 6:13 AM IST

ফের  প্রচারে বেরিয়ে মেজাজ হারালেন বীরভূম লোকসভার তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। এবার উত্তেজিত হয়ে দলীয় কর্মীকে 'ইডিয়েট' বললেন শতাব্দী। বুধবার, সকালে দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকায় প্রচারে যান তিনি। প্রচারে গিয়ে এক দলীয় কর্মীর উপরে মেজাজ হারান তিনি। হঠাৎ রেগে গিয়ে একজনকে বলে ওঠেন ইডিয়ট।

আগামী ১৩ মে চতুর্থ দফার ভোট শুরু হবে বীরভুমে। জোর কদমে প্রচার চালাচ্ছে বিভিন্ন রাজনৈতিক দল। প্রচারের জন্য দীর্ঘদিন ধরো বীরভূমে পড়ে রয়েছেন শতাব্দী। বুধবার, খাগেশ্বর শিব মন্দিরে পুজো দিয়ে প্রচার করছিলেন তিনি। সেখানেই এক তৃণমূল কর্মীর বিভিন্ন প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন শতাব্দী। স্থানীয় সূত্র থেকে জানা গিয়েছে, বালিজুড়ি পঞ্চায়েত এলাকায় কী কী উন্নয়ন হয়েছে, এবং জলের ট্যাঙ্কের বরাদ্দ হওয়া টাকা ফেরত গেল কেন-সহ একাধিক প্রশ্ন ছুঁড়ে দেন ওই দলীয় কর্মী। সেই প্রশ্নতেই মেজাজ ঠিক রাখতে পারেননি তৃণমূল প্রার্থী। তাঁকে বলতে শোনা যায়, “ইডিয়টের মতো কথা বলছেন। আপনি একটা ইডিয়ট।” এই মন্তব্য নিয়েই জোর তরজা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

মন্দির থেকে বেরিয়ে যাওয়ার সময় শতাব্দীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, “আমার সঙ্গে ওনার কথা হয়েছে। উনি যেটা বলেছেন তা তো হয় না। সেটা নিজেও স্বীকার করেছেন। এ বিষয়ে ওনার সঙ্গে পরে আবার কথা বলবো।” এ বিষয়ে মুখ খুলেছেন সুনীল মণ্ডল নামের ওই তৃণমূল কর্মীও। তিনি জানান, “আমি বলতে চেয়েছিলাম, যে কাজগুলো করেছেন তা প্রচার করা হচ্ছে না কেন? আমি মন্দিরের জন্য কিছু বলতে চাইছিলাম। আসল কথাটা আমাকে বলতে দেওয়া হল না।”

Share this article
click me!