জল সরাতে রাস্তায় সৌগত রায়, তৃণমূল প্রার্থীকে 'বাঁশের খোঁচা' বিজেপির শুভেন্দু অধিকারীর

সোমবার সকালেই দমদম একটার ড্রেনের সামনে জমে থাকা প্ল্যাস্টি সরাতে বাঁশ হাতে রাস্তায় নেমেছিলেন সৌগত রায়। যা নিয়ে তীব্র সমালোচনা করেন শুভেন্দু অধিকারী।

 

Saborni Mitra | Published : May 27, 2024 2:38 PM IST / Updated: May 27 2024, 08:18 PM IST

রেমাল-এর তাণ্ডবে বিপর্যস্ত রাজ্য। কলকাতার অবস্থাও তথৈবচ। একটানা বৃষ্টিতে জমা জলে সমস্যা। আর মাত্র কয়েকটি দিনই বাকি। তারপরই লোকসভা নির্বাচনে শেষ দফা নির্বাচনে ৯ কেন্দ্রে হবে ভোট গ্রহ। তারই মধ্যে রয়েছে দমদম লোকসভা কেন্দ্র। দমদম মানেই জমা জলে যন্ত্রণা! এবারও তার ব্যাতিক্রম হয়নি। এই অবস্থায় রাস্তা থেকে জমা জল সরাতে পথে নামলেন দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সৌগত রায়। যা নিয়ে তীব্র সমালোচনা করবেন বিজেপির নেতা শুভেন্দু অধিকারী।

সোমবার সকালেই দমদম একটার ড্রেনের সামনে জমে থাকা প্ল্যাস্টি সরাতে বাঁশ হাতে রাস্তায় নেমেছিলেন সৌগত রায়। যা নিয়ে তীব্র সমালোচনা করেন শুভেন্দু অধিকারী। যদিও সৌগত রায়ের বাঁশ হাতে রাস্তা পরিষ্কারে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিও নিয়েই রাজনৈতিক আক্রমণ করেন শুভেন্দু।

Latest Videos

শুভেন্দু বিকেলের দিকে সৌগত রায়ের ভিডিও পোস্ট করেন সোশ্যালল মিডিয়ায়। সেখানেই তিনি বলেন, '১৫ বছর ধরে সাংসদ। ১৫ বছর ধরে পৌরসভার ক্ষমতায়। ১৩ বছর ধরে রাজ্যে ক্ষমতায়।

কিন্তু নির্বাচনের আগে বেহাল নিকাশি ব্যবস্থার কারণে জল জমে যাওয়ায় বাঁশ দিয়ে কি খোঁচাচ্ছেন উনিই জানেন!

ভাব খানা এমন যেন, এই ছ' মাস আগে তৃণমূল কংগ্রেস নামক এক দলের রেজিস্ট্রেশন হয়েছে আর ইনি এই প্রথম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে নেমেছেন! তা বাঁশটা কিন্তু দমদমের ভোটারদের চিনিয়ে দিলেন, পয়লা জুন আপনার ভাগ্যে তোলা থাকলো:-'

 

 

রেমালের কারণে রাতভর বৃষ্টি হয়েছে কলকাতায়। শহরের একাধিক এলাকায় জল জমে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। দমদমও তারই মধ্যে একটি। এমনিতেই নিচে এলাকা বলে পরিচিত দমদম। এদিন দলের সঙ্গীসাথীদের নিয়ে রাস্তায় বেরহন সৌগত। তিনি একটি বাঁশ নিয়ে নর্দমার মুখে জমে থাকা প্ল্যাস্টিক সরাতে থাকেন। দলের নেতা কর্মীরা তাঁর মাথায় ছাতা ধরে থাকে। যা দেখে রীতিমত খোঁচা দেন শুভেন্দু অধিকারী।

আগামী পয়লা জুন দমদম লোকসভা কেন্দ্রে নির্বাচন। এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সৌগত রায়। প্রতিপক্ষে সিপিএম-এর সুজন চক্রবর্তী ও বিজেপির শিলভদ্র দত্ত।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব