শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাট সিল করে দিয়েছিল ইডি, তালা ভেঙে ভিতরে ঢুকলেন স্ত্রী প্রিয়াঙ্কা

ইডি-র তরফে সিল করা ফ্ল্যাটে তিনি ঢুকলেন কী ভাবে? এই বিষয়ে প্রিয়াঙ্কার জবাব, “আমার বাড়িতে আমরা এসেছি। ইডি-র কাছে অনুমতি নিয়েই এখানে এসেছি।” 

Web Desk - ANB | Published : Apr 3, 2023 1:04 AM IST

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত শান্তনু বন্দ্যোপাধ্যায় বর্তমানে রয়েছেন জেল হেফাজতে। শান্তনুকে গ্রেফতার করার পরেই তাঁর চুঁচূড়ার জগুদাসপাড়ার ফ্ল্যাটটি সিল করে দিয়েছিল ইডি। রবিবার নিয়ম ভেঙে সেই ফ্ল্যাটেই চলে এলেন শান্তনু বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। ইডি-র দ্বারা সিল করে রাখা দরজা খুলে ফ্ল্যাটের ভিতরে ঢুকে পড়লেন তিনি।

চুঁচূড়া জগুদাসপাড়ায় অয়ন শীলের এবিএস টাওয়ারে শান্তনু বন্দ্যোপাধ্যায়েরও একটি ফ্ল্যাট রয়েছে। রবিবার বিকালে সেই ফ্ল্যাটেই ঢুকে পড়েন শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কা। সিল করা ফ্ল্যাটের তালা ভেঙে ভিতরে ঢোকেন তিনি। কিন্তু, ইডি-র তরফে সিল করা ফ্ল্যাটে তিনি ঢুকলেন কী ভাবে? এই বিষয়ে প্রিয়াঙ্কার জবাব, “আমার বাড়িতে আমরা এসেছি। ইডি-র কাছে অনুমতি নিয়েই এখানে এসেছি।”

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত শান্তনু বন্দ্যোপাধ্যায়কে গত ১০ মার্চ গ্রেফতার করেছিল ইডি। দুর্নীতিতে শান্তনুর প্রভাব খতিয়ে দেখতে গত ১৮ মার্চ, শনিবার শান্তনু বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও গেস্ট হাউজে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) হানা দেয়। বলাগড়ে শান্তনুর যে গেস্ট হাউজ রয়েছে, সেখান থেকে শুরু করে চুঁচুড়ায় তাঁর ফ্ল্যাট, এমনকি ব্যান্ডেলে শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কার নামে কেনা বাড়িতেও হানা দেয় ইডি। এই বাড়ি, ফ্ল্যাটগুলিতে দীর্ঘ তল্লাশি চালানোর পর সিল করে দেন ইডি গোয়েন্দারা। ২ এপ্রিল রবিবার, সেইরকমই একটি ফ্ল্যাটের তালা ভেঙে ভিতরে ঢুকলেন শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, ইডির অনুমতি নিয়েই তালা ভাঙা হয়েছে।

আরও পড়ুন-

খরচ বাঁচাতে বিশ্ব জুড়ে কর্মী-ছাঁটাইয়ের হিড়িক, নিজের কর্মীদের ‘ফ্রি’ খাওয়াদাওয়া, লন্ড্রি সুবিধাও বন্ধ করে দিচ্ছে Google
নিয়োগ দুর্নীতি নিয়ে আরও বাড়ল দেব-হিরণের তিক্ততা, ‘গোয়েন্দাদের কাছেও এত তথ্য নেই’ বিধায়ককে তোপ সাংসদের
আজই রয়েছে সোম প্রদোষ তিথি, সঠিক সময় মেনে শিবের পুজো করলে সংসারে মিটবে সমস্ত ঝগড়া অশান্তি

Share this article
click me!