" করোনাকালে অমানুষিক পরিশ্রম করে পরিষেবা দিয়েছেন" ঠিক কেমন ছিলেন আরজিকরের মৃত চিকিৎসক? জানালেন সহকর্মীরা

" করোনাকালে অমানুষিক পরিশ্রম করে পরিষেবা দিয়েছেন" ঠিক কেমন ছিলেন আরজিকরের মৃত চিকিৎসক?

Anulekha Kar | Published : Aug 11, 2024 3:17 AM IST

আরজিকরের ঘটনায় শিউরে উঠেছে গোটা দেশ। নসৃংশ ভাবে হত্যা করা হয়েছে মহিলা চিকিৎসককে।  ইতিমধ্যেই একজনকে পাকড়াও করেছে পুলিশ। ধৃতের নাম সঞ্জয় রায়। অকালে প্রাণ গিয়েছে এক তরুণীর। শুধু পরিবারই নয় তাঁর মৃত্যুতে শোকাহত পুরো রাজ্য। সহকর্মীরাও ভেঙে পড়েছেন। ছেলেবেলা থেকেই অত্যন্ত মেধাবি ছাত্রী ছিলেন তিনি। তাঁর সম্পর্কে কী বলেছেন তাঁর সহকর্মীরা?

সহকর্মীরা জানিয়েছে, করোনাকালে অমানুষিক পরিশ্রম করে পরিষেবা দিয়েছেন। অত্যন্ত অমায়িক ব্যবহার ছিল তাঁর। অত্যন্ত ভাল স্টিচ করতে পারতেন এই চিকিৎসক। রোগীদের সঙ্গেও অত্যন্ত ভাল ব্যবহার করতেন তিনি।

Latest Videos

আরজিকরের আগে মধ্যমগ্রাম মাতৃসদনে কাজ করতেন নির্যাতিতা। তাঁকে ভালবাসতেন পুরান সহকর্মীরাও। এক সহকর্মী জানান, "এত ভাল মেয়ে আর পাওয়া যাবে না। তাঁর ব্যবহার, তাঁর চিকিৎসা, রোগীদের বোঝার ক্ষমতা ছিল অনস্বীকার্য। এত ভাল স্টিচ করতে পারেন কজন ডাক্তার? খুবই গুণী ছিলেন।"

অত্যন্ত সময় মেনে ডিউটি করতেন মৃত চিকিৎসক। নেতাজি সুভাষচন্দ্র বোস স্পেশালাইজড অ্যান্ড রিসার্চ সেন্টারের ইনচার্জ পঙ্কজ কান্তি চন্দ্র জানিয়েছেন “উনি এখানে সম্মানের সঙ্গে কর্মরত ছিলেন। ওঁর সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়নি। তবে সকলের মুখে ওঁর কথা শুনেছি। ভাবতেই পারছি না, ওঁর এরকম পরিণতি হল!” আইসিসিইউর সিস্টারের কথায়, "ওঁর সঙ্গে অনেকদিন কাজ করেছি। হাতের লেখা মুক্তোর মতো। অমায়িক ব্যবহার করতেন।"

নির্যাতিতা সম্পর্কে ওয়ার্ড মাস্টার সুখেশ রায় বলেছেন, “ অনেকেই আসেন, চিকিৎসা করে চলে যান, কিন্তু তিনি মনে রাখার মতো চিকিৎসক ছিলেন। এই জঘন্য অপরাধের চরম শাস্তি চাই।"

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today