দিনে দুপুরে প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন, হুগলির জিটি রোডে গাড়ি থেকে নামিয়ে এক ব্যক্তিকে গুলি করল দুষ্কৃতীরা

পুলিশ সূত্রে জানা যাচ্ছে নিহত ব্যক্তি স্থানীয় নয়। তাঁরা জানাচ্ছে, মঙ্গলবার সকাল পৌঁনে আটটা নাগাদ বর্ধমান থেকে হুগলীগামী একটি স্করপিও গাড়িকে থামায় একদল দুষ্কৃতী। ঘটনায়।

Web Desk - ANB | Published : Feb 21, 2023 5:58 AM IST

সাত সকালে গুলি চলল হুগলিতে। দিনে দুপুরে এক ব্যক্তিকে গাড়ি থেকে নামিয়ে গুলি করে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে হুগলি বর্ধমান সীমানা লাগোয়া পান্ডুয়ার বোরাগড়ি এলাকায়। জানা যাচ্ছে এদিন সকাল আটটা নাগাদ জিটি রোডের উপর বর্ধমানের দিক থেকে আগত একটি গাড়ী থেকে নামানো হয় ওই ব্যক্তিকে। সেখানেই গুলি করা হয় তাঁকে। সঙ্গে সঙ্গে পান্ডুয়া থানায় খবর দেওয়া হলে তাঁরা এসে গুলিবিদ্ধ দেহটি উদ্ধার করে। সেখান থেকে ওই ব্যক্তিকে পান্ডুয়া হাসপাতালে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে নিহত ব্যক্তি স্থানীয় নয়। তাঁরা জানাচ্ছে, মঙ্গলবার সকাল পৌঁনে আটটা নাগাদ বর্ধমান থেকে হুগলীগামী একটি স্করপিও গাড়িকে থামায় একদল দুষ্কৃতী। ঘটনায়। গাড়িতে আরও চারজন ব্যক্তি উপস্থিত ছিল। এরপর গাড়ি থেকে ওই ব্যক্তিকে নামিয়ে তাঁর গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। গুলির শব্দে ছুটে আসেন আশেপাশের লোকজনেরা। স্থানীয়রাই পুলিশে খবর দেন। পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানিয়েছেন তাঁর মাথায়, বুকে ও পাঁজরে তিনটি গুলি লেগেছে। মৃত ব্যক্তির সঙ্গে কাছ থেকে একটি ড্রাইভিং লাইসেন্স উদ্ধার হয়েছে। সেখান থেকে পাওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে এই ব্যক্তির নাম উদয়ন বিশ্বাস। ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে একজন দুষ্কৃতীকে পাকড়াও করে পুলিশ। অপর তিন জনের জন্য ইতিমধ্যেই খোঁজ চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন - 

দেড় লক্ষ টাকার বিনিময় ফুটপাতে জায়গা কিনেও বসতে পারছেন না, টক টু মেয়রের অনুষ্ঠানে উঠে এল বড় অভিযোগ

আরও সহজ হবে টাকা পাঠানো, ভারতের ইপিআই-এর সঙ্গে আজই সংযুক্ত হচ্ছে সিঙ্গাপুরের পে নাও

‘মিসাইল ম্যান’ এপিজে আব্দুল কালামকে স্মরণ করে মহাকাশে পাড়ি দিল স্কুল-পড়ুয়াদের তৈরি উপগ্রহ, তামিলনাড়ুতে বিরল প্রতিভার বিকাশ

Share this article
click me!