Viral Video:' কানের গোড়ায় বাজানো দরকার !' রেশন দূর্নীতি নিয়ে ভাইরাল ভিডিও বিজেপি নেতার

দিন চারেক আগে শেয়ার করা একটি ভিডিওতে রেশন দুর্নীতির ঘটনাকে প্রতিহিংসার রাজনীতি বলতে নারাজ। সুব্রত জানিয়েছেন কীভাবে রেশন দুর্নীতি হচ্ছে।

 

Saborni Mitra | Published : Oct 31, 2023 11:51 AM IST / Updated: Oct 31 2023, 07:16 PM IST

রেশন দুর্নীতি ইস্যুতে উত্তপ্ত রাজ্যরাজনীতি। তৃণমূল কংগ্রেস গোটা ঘটনাকে প্রতিহিংসা রাজনীতি বলে বর্ণনা করতে চাইছে। কিন্তু পাল্টা তৃণমূল কংগ্রেসকে দুর্নীতি ইস্যুতে আরও চাঁচাছোলা ভাষায় আক্রমণ করা থেকে বিতর থাকছে না বিজেপি। শুভেন্দু অধিকারী থেকে সুকান্ত মজুমদার সকলেরই আক্রমণের নিশানা রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এবার পিছেয়ে নেই বিজেপির স্থানীয় নেতারা। তেমনই এক নেটিজেন সুব্রত ঘোষ, ফেসবুকে তাঁর পরিচয় বারাসতের বিজেপি যুব মোর্চার সেক্রেটারি হিসেবে। তিনিও রীতিমত চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসকে। ফেসবুকে পোস্ট করা তাঁর ছোট্ট ভিডিও ভাইরাল হয়েছে। দেখুন সুব্রতর ভিডিও।

দিন চারেক আগে শেয়ার করা একটি ভিডিওতে গোটা ঘটনাকে প্রতিহিংসার রাজনীতি বলতে নারাজ। সুব্রত জানিয়েছেন কীভাবে রেশন দুর্নীতি হচ্ছে। তিনটি ট্রাকে করে গুদাম থেকে মালপত্র বার হলে একটি ট্রাকই গন্তব্যে যায়। বাকি দুটি ট্রাকের মালপত্র লোপাট হয়। তিনি আরও বলেছেন, যেসব তৃণমূলের নেতারা প্রতিহিংসার রাজনীতির কথা বলছে তাদের মারধর করা উচিৎ বলেও ভিডিওতে নিদান দিয়েছেন তিনি। এখানেই থেমে নেই সুব্রত। তিনি বলেছেন, গত ১০ বছরে তৃণমূল নেতাদের ছেলেমেয়েরা ডাক্তারি বা ইঞ্জিনিয়ারিং এ চান্স পেয়েছে তাদেরও আতশ কাঁচের তলায় আনা জরুরি। 

সুব্রতর এই ভিডিও ফেসবুকেই আবার পোস্ট করেছেন শুভেন্দু। যা নিয়ে তিনি বলেছেন যুবসমাজ জাগছে। এই ঘটনায় রীতিমত আপ্লুত সুব্রত ঘোষ। তিনি বলেছেন, এর থেকে বড় পাওনা আর কি হতে পারে। যাইহোক ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ২৩ হাজার মানুষ দেখেছেন। ভিডিওটি দেদার শেয়ারও করা হয়েছে। অনেকেই মন্তব্যও করেছেন।

Read more Articles on
Share this article
click me!