শিলিগুড়িতে তীব্র পানীয় জলের সঙ্কট, পুরসভার বাইরে তুমুল বিক্ষোভ বিজেপির

শিলিগুড়িতে ধুন্ধুমার। পৌরসভা ভবনের সামনে বিক্ষোভ বিজেপির। এদিন পানীয় জলের দাবিতে শিলিগুড়ি পুরসভার বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতা এবং কর্মীরা। আর এই নিয়েই শুরু হয় গোলমাল।

Subhankar Das | Published : May 31, 2024 9:49 AM IST

শিলিগুড়িতে ধুন্ধুমার। পৌরসভা ভবনের সামনে বিক্ষোভ বিজেপির। এদিন পানীয় জলের দাবিতে শিলিগুড়ি পুরসভার বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতা এবং কর্মীরা। আর এই নিয়েই শুরু হয় গোলমাল।

প্রসঙ্গত, শুক্রবার শিলিগুড়ি পুরসভার অফিসে সাংবাদিক বৈঠক করার কথা ছিল মেয়র গৌতম দেবের। সেই সাংবাদিক বৈঠক শুরুও হয়। কিন্তু বিজেপির তীব্র বিক্ষোভের মাঝে বাধ্য হয়ে সেই বৈঠক থামিয়ে দেন তিনি। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপির কর্মীদের। যার ফলে এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা।

Latest Videos

এদিন ঠিক দুপুর ১টায়, পানীয় জল সংক্রান্ত বিষয়ে সাংবাদিক বৈঠক করবেন বলে জানান শিলিগুড়ির মেয়র গৌতম দেব। সেই মোতাবেক শুরু হয় বৈঠক। এই খবর বাইরেও ছড়িয়ে যায়। আর এরপরই পুরসভার বাইরে জমায়েত করতে শুরু করেন বিজেপির নেতা, কর্মী এবং সমর্থকরা। শুরু হয় তীব্র বিক্ষোভ। পরিস্থিতি ক্রমশই হাতের বাইরে চলে যেতে থাকে। ফলে বাধ্য হয়ে সাংবাদিক বৈঠক শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই তা থামাতে হয় মেয়র গৌতম দেবকে।

পানীয় জলের দাবিতে বিক্ষোভের মাঝেই বিজেপি সমর্থকরা মেয়রের কুশপুতুল জ্বালাতে যান। কিন্তু তা কেড়ে নেয় পুলিশ। বাধা পেয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু করে দেন বিজেপি কর্মীরা। তারপর পুরসভা অফিসের বাইরেই অবস্থানে বসে পড়েন তারা।

এই সাংবাদিক বৈঠকের মূল বিষয় ছিল, শিলিগুড়ির জলসঙ্কটের মোকাবিলা করতে পুরসভা ঠিক কি কি ব্যবস্থা নিচ্ছে। মেয়র গৌতম দেব জানান, বৃহস্পতিবার থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক বার ফোন করে খোঁজখবর নিয়েছেন। এই জলসঙ্কট মোকাবিলা করার জন্য জলের ট্যাঙ্ক এবং পাউচের পরিমাণও বেশ বাড়ানো হয়েছে।

এখন ২-৩ লক্ষ পাউচ বিলি করা হবে। এছাড়াও, ৫৭টি জলের ট্যাঙ্ক শিলিগুড়ি পুরসভার বিভিন্ন ওয়ার্ডে ঘুরছে। এইসব কথা বলার মাঝেই হটাৎ পুরসভার বাইরে বিক্ষোভ শুরু করে দেয় বিজেপি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা