Soumitra Sujata: সৌমিত্রর মন্তব্যে তোলপাড় রাজনীতি, কী বললেন সুজাতা?

তিনি প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী তথা সৌমিত্রের প্রাক্তন স্ত্রী সুজাতা।

Web Desk - ANB | Published : Mar 12, 2024 7:53 AM IST / Updated: Mar 12 2024, 01:28 PM IST

‘তৃণমূলের চোখ উপড়ে নেব’, লোকসভা ভোটের আগে বিতর্কে জড়িয়ে পড়লেন বিষ্ণুপুরে বিজেপির প্রার্থী সৌমিত্র খাঁ। বাঁকুড়ার ময়নাপুর গ্রামে সৌমিত্র বিজেপির দলীয় কর্মীদের নিয়ে সভায় তিনি বলেন, ‘‘তৃণমূলের কেউ যদি কিছু করতে যায় তা হলে আমি চোখ উপড়ে নেব। সেই ক্ষমতা আমি রাখি।’’ তিনি প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী তথা সৌমিত্রের প্রাক্তন স্ত্রী সুজাতা।

-

তৃণমূলের বিষ্ণুপুরের প্রার্থী হচ্ছেন সৌমিত্রের প্রাক্তন স্ত্রী সুজাতা। এই ঘোষণার পরে দু'জনে নিজেদের শিবিরের কর্মীদের নিয়ে প্রচারে। সোমবার বিকালে  ময়নাপুর গ্রামে দলের কর্মীদের নিয়ে বৈঠক করেন বিজেপি প্রার্থী সৌমিত্র। এই ময়নাপুর থেকেই জয়লাভ করেছিলেন সুজাতা। বক্তৃতা দিতে গিয়ে সৌমিত্র বলেন, ‘‘ভয় খাবেন না আপনারা। আপনাদের জন্য আমি আমার জীবন লড়িয়ে দেব। ২০১৯ সালে সারা রাজ্যে লড়াই করেছি। এখন তো আমাদের বিধায়ক, সাংসদ আছে। তৃণমূল যদি কিছু করতে যায়, তা হলে চোখ উপড়ে নেব। সে ক্ষমতা আমি রাখি।"

-

পরে তিনি বলেন, ‘‘পঞ্চায়েত নির্বাচনে কোতুলপুর এবং ইন্দাস বিধানসভায় তিন লক্ষ মানুষ ভোট দিতে পারেননি। মানুষ ছেড়ে দেবেন না। কয়েক জন এই এলাকায় নাচানাচি করছে। তৃণমূলের কেউ যদি আমাদের কর্মীদের সামান্য আঘাত করে, তা হলে তার চোখ উপড়ে নেওয়ার মতোই অবস্থা হবে।’’

-
 

তৃণমূল প্রার্থী সুজাতার মতে, এই ধরনের কথা বলা আসলে সৌমিত্রের অত্যাচারী মনোভাবেরই বহিঃপ্রকাশ। তিনি বলেন, ‘‘চোখ উপড়ে নেওয়া, মাথা কেটে নেওয়া, হাত-পা ভেঙে দেওয়া ছাড়া তিনি আর কী করতে পারেন আমার জানা নেই। এই ধরনের কথা বলার অর্থ মানুষকে সরাসরি প্রাণনাশের হুমকি দেওয়া।"

Share this article
click me!