তৃণমূলে ফিরছেন শোভন চট্টোপাধ্যায়? বৈশাখীকে নিয়ে মমতার ভাইঝির সঙ্গে এক মঞ্চে প্রাক্তন মেয়র

ক্যানিং-এর একটি রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন শোভন চট্টোপাধ্যায়। তিনি রানি কালারের পাঞ্জাবি পরেই মঞ্চে উপস্থিত ছিলেন। ছিলেন বৈশাখী।

 

Saborni Mitra | Published : Aug 4, 2024 3:14 PM IST

তৃণমূল কংগ্রেসে ফিরবেন ফিরবেন করেও শেষ পর্যন্ত ২১ জুলাইয়ের মঞ্চে দেখা যায়নি শোভন চট্টোপাধ্যায়কে। প্রাক্তন মেয়েরের ছায়াসঙ্গী বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়ও উপস্থিত হননি। কিন্তু রবিবার ছুটির দিনে ক্যানিংএর একটি অনুষ্ঠানে দেখা সবান্ধবে দেখা গেল শোভনকে। একই রঙের পোশাকে তাঁরা দুজনেই উপস্থিত ছিলেন। তবে এই মঞ্চে কিন্তু উপস্থিত ছিলেন আরও একজন রাজনৈতিক সেলিব্রিটি। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইজি। তাঁর সঙ্গেই মঞ্চ শেয়ার করেবেন তিনি। আর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাসও। যাতে আবারও নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে এবার কি তৃণমূলে ফিরছেন শোভন চট্টোপাধ্যায়।

ক্যানিং-এর একটি রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন শোভন চট্টোপাধ্যায়। তিনি রানি কালারের পাঞ্জাবি পরেই মঞ্চে উপস্থিত ছিলেন। একই শেডের ঝকমকে শাড়িতে উপস্থিত ছিলেন বৈশাখী। মঞ্চেই তাঁদের পাশে আসন ছিল মমতার ভাইঝির। যা নিয়ে শোভনের তৃণমূলে ফেরার জল্পনা উস্কে দেয়। কিন্তু এই বিষয়ে তাঁরা একটিও কথা বলেননি।

Latest Videos

২১ জুলাইয়ের কয়েক দিন আগেই তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ শোভন বৈশাখীর ফ্ল্যাটে গিয়েছিলেন। তাতেই শোভেনের জোড়ে তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। যদিও তাঁরা এই বিষয়ে কোনও কথাই বলেননি। অন্যদিকে শোভেনের স্ত্রী রত্ন, যার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে আইন লড়াই চলছে, তিনি অবশ্য বলেছিলেন, শোভন রাজনীতি করার জন্যই তৈরি হয়েছেন। তাঁকে অন্য কাজ মানায় না। কিন্তু সেসবের পরেও শোভেন তৃণমূলে ফেরেননি। এদিন একটি রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন, তাও কলকাতা থেকে অনেকটাই দূরে। তৃণমূলের ব্যানারে না হলেও তৃণমূলের নেতা ও কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। তাতেই অনেকেই মনে করেছেন,শোভন আর বৈশাখী জল মাপছেন- এখন তাঁরা তৃণমূলে ফিরতে পারেন কিনা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar