বৈশাখীকে বিয়ে করছেন শোভন চট্টোপাধ্য়ায়? মেহুলকে নিজের নাম দেওয়ার ইচ্ছে প্রকাশ করলেন তিনি

বিতর্কিত রাজনৈতিক ব্যক্তিত্ব বলা যেতেই পারে শোভন চট্টোপাধ্যায়কে। মন্ত্রী মেয়র হয়ে যত না আলোচিত হয়েছেন তার থেকে বেশি আলোচিত তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। ফাদার্স ডে-দিনে প্রেমিকা বৈশাখীর সন্তানের বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন শোভন চট্টোপাধ্যায়।

 

Saborni Mitra | Published : Jun 16, 2024 9:53 AM IST

110
শোভন চট্টোপাধ্যায়

তৃণমূল নেতা হিসেবেই রাজনীতিতে উত্থান। মন্ত্রী হিসেবে একাধিক দফতরের দায়িত্ব সামলেছেন। কলকাতার মেয়র ছিলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ আস্থাভাজন ছিলেন শোভন চট্টোপাধ্যায়। কিন্তু বর্তমানে রাজনীতি থেকে শত যোজন দূরে শোভন। কিন্তু আলোচনায় তিনি রয়েছেন। বর্তমানে চর্চায় তাঁর ব্যক্তিগত সম্পর্ক।

210
শোভন - বৈশাখী

শোভন চট্টোপাধ্যায়ের নামের সঙ্গে জুড়ে গেছে বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়ের নাম। স্ত্রী রত্না বর্তমানে তাঁর জীবনে অতীত। কিন্তু বৈশাখী বর্তমান। আলোচনা সমালোচনা হলেও শোভন এখনও হাত ছাড়েননি বৈশাখীর। শুধু প্রেমিক থাকতে চান না। বৈশাখীর মেয়ে রিলিনা বাবা হাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

310
শোভনের সন্তান

শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায়ের দুই সন্তান- সপ্তর্ষি চট্টোপাধ্যায় ও সুহানি চট্টোপাধ্য়ায়। বর্তমানে বাবা - মায়ের বিবাহ বিচ্ছেন মামলা চলায় সন্তানদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে। এই অবস্থাতেই শোভন জানিয়েছেন, তিনি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কন্যা রিলিনা বন্দ্যোপাধ্যায়কে নিজের আরেক কন্যা হিসেবে পরিচয় দিতে দান।

410
শোভনের বক্তব্য

একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে শোভন চট্টোপাধ্যায় বলেছেন, অনেক না পাওয়া বা সমস্যাকে সামলে জেয় মেহুলের উপস্থিতি। বৈশাখীর কন্যার ডাক নাম মেহুল। তিনি আরও বলেন, মেহুল তাঁকে দুষ্টু বলে ডাকে। তাদের সম্পর্কও খুব দুষ্টু মিষ্টির। তারপরই শোভন বলেন, মেহুল এখনও বন্দ্যোপাধ্যায় বটে তবে কখনও যেন ও চট্টোপাধ্যায় লিখতে পারে সেই ইচ্ছে আমার আছে।

510
সপ্তর্ষি আর সুহানির সম্পর্কে

শোভন চট্টোপাধ্যায় বলেছেন, নিজের ঝামেলার মধ্যে সন্তানদের জড়ানো ঠিক নয়, কিন্তু ওরা জড়িয়ে গেল!সেটাই খারাপ লাগে। তিনি আরও বলেছেন, ওরা যেখানেই থাকুক ওদের নিয়ে তিনি চিন্তিত থাকবে।

610
শোভনের যন্ত্রণা

সুহানি সপ্তর্ষি মেহুল প্রসঙ্গে বলতে গিয়ে শোভন বলেন, বাবা হওয়ার দায়িত্ব, আনন্দ আছে। কিন্তু তারই সঙ্গে রয়েছে যন্ত্রণাও। তিনি আরও বলেন, বাবারা বাবাই হয়। কথা প্রসঙ্গে শোভন জানিয়েছেন, ছেলে সপ্তর্ষির হাতের ট্যাটু তাঁর পছন্দ নয়। তা নিয়ে ছেলের সঙ্গে মনকষাকষি হয়েছে।

710
শোভন কেমন বাবা

শোভন চট্টোপাধ্যায় কেমন বাবা স্পষ্ট করে জবাব দিলেন বৈশাখী। তিনি বলেন, বাবা হিসেবে শোভনকে আলাদা জায়গা দেন তিনি। আরও বলেন, দুনিয়ায় যাই ঘটুক না কেন শোভনের কাছে কাছে ছেলেমেয়েরা আলাদা। সব একদিকে আর সন্তানরা একদিকে সন্তানদের জন্য সবকিছু করতে পারেন শোভন।

810
কেমন বাবা শোভন

উদার বাবা শোভন। কিন্তু সন্তানদের ক়ড়া শাসনে রাখতেই পছন্দ করেন। ছেলেমেয়েদের ভালবাসলও শোভন কিন্তু রক্ষণশীল প্রকৃতির বাবা।

910
শোভনের স্ত্রী

শোভনের স্ত্রী রত্না বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। বর্তমানে শোভন থাকেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। বৈশাখীর বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে।

1010
শোভন-রত্নার দূরত্ব

শোভনকে নিয়ে একাধিকবার মুখ খুলেছেন রত্না বন্দ্যোপাধ্য়ায়। তাঁর অভিযোগ ছিল সন্তানদের দায়িত্ব ঠিকমত নিতে চান না শোভন। পাশাপাশি বৈশাখীর সঙ্গে একত্রে বাস করা নিয়েও তাঁর অভিযোগ রয়েছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos