শুভদিন আসন্ন সুজাতার জীবনে, বিয়েতে কি নেমতন্ন পাবেন সৌমিত্র? কী জানালেন তিনি?

পুরোন সম্পর্কের টক্সিসিটিকে পেছনে ফেলে নতুন করে মনের মানুষের সঙ্গে জীবন শুরু করতে চলেছেন তিনি। কিন্তু কবে সেই শুভদিন সে বিষয় এক্ষুণি মুখ খুলতে নারাজ তিনি।

Web Desk - ANB | Published : Mar 30, 2023 2:40 AM IST

পুরনো জীবন, পুরনো সম্পর্কের থেকে দূরত্ব এখন লক্ষ যোজন। ব্যক্তিগত কিংবা রাজনৈতিক কোনও সম্পর্কই রাখতে চান না সুজাতা। বরং নতুন করে নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। আসন্ন শুভদিনও। যদিও হবু বরের ব্যপারে এক্ষুণি মুখ খুলতে রাজি নন সুজাতা। তবে নতুন জীবনে সৌমিত্রর ছায়াও পড়তে দিতে চান না সুজাতা। এমনটাই জানাচ্ছেন তিনি। পুরোন সম্পর্কের টক্সিসিটিকে পেছনে ফেলে নতুন করে মনের মানুষের সঙ্গে জীবন শুরু করতে চলেছেন তিনি। কিন্তু কবে সেই শুভদিন সে বিষয় এক্ষুণি মুখ খুলতে নারাজ তিনি। তবে খুব শীঘ্রই সে বিষয় জানাবেন বলেও জানালেন তিনি। পাশাপাশি সৌমিত্র খাঁ প্রসঙ্গেও একেরর পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি।

পুরোন জীবনের স্মৃতি রাখতে চান না সুজাতা। সৌমিত্র খাঁ সম্পর্কে একের পর এক বিস্ফোরক অভিযোগ। 'জীবন থেমে থাকে না, জীবনকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়াই তো বেঁচে থাকা', নতুন জীবন প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুললেন তিনি। তবে কবে কীভাবে এই শুভকাজ সারবেন সেবিষ না বললেও খুব তাড়াতারিই সমস্ত বিষয়টা সামনে আনবেন বলে জানান তিনি। তাঁর কথায়,'যে কাযেঁ কোনও পাপ বোধ নেই, সেরকম কিছুই লুকিয়ে করব না।' জীবনের খারাপ সময় যাদের পাশে পেয়েছিলেন জীবনের ভালোতেও তাঁদের নিয়ে পথ চলবেন বলে জানালেন তিনি। পাশাপাশি পুরনো জীবনের ভয়াবহতাকে নিয়েও মুখ খুললেন তিনি।

সৌমিত্র খাঁ-এর কথায় তিনি জানিয়েছেন,'ওই অধ্যায় নিয়ে ভাবতেই চাই না, জীবন থেকে মুছে ফেলতে চাই।' তিনি আরও বলেন,'একটা সম্পর্কে মানুষ অনেক স্বপ্ন নিয়ে জড়ায়। যখন সেই সম্পর্ক বিষাক্ত হয়ে যায় তখন তাঁকে বাঁচতে হবে সেখান থেকে বেরিয়া এসে।' পাশাপাশি সৌমিত্র খাঁ-এর বিরুদ্ধে পরকিয়া-সহ পুরনো যাবতীয় অভিযোগ বহাল রেখেছেন তিনি। সুজাতা বলেন,'একটা সম্পর্কে যখন অনেকে ঢুকে যায় তখন সেটা একটা বিষাক্ত মরা গাছ হয়ে যায় যাতে আর কোনওদিন ফল হয় না।' বিয়েতে কি সৌমিত্রকে আমন্ত্রণ জানাবেন সুজাতা? প্রশ্নের জবাবে তিনি বলেন,'আমার জীবনে প্রাক্তনের কোনও অস্তিত্বই নেই। আমার জীবনে যদি ভালো কিছু ঘটে আমি চাইব না সেখানে বিষাক্ত কোনও কিছুর ছায়া থাকুক।'

আরও পড়ুন - 

বিতর্কিত মন্তব্যের জের, এবার কমিশনের কোপে তৃণমূলের সুজাতা মণ্ডল ও বিজেপির সায়ন্তন বসু

'লোকসভা নির্বাচনে দেশের সাধারণ মানুষের সঙ্গে লড়াই হবে বিজেপির', ধর্না মঞ্চ থেকে একজোট হওয়ার আহ্বান মমতার

'তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি', শ্যামবাজারের প্রতিবাদ মঞ্চ থেকে মমতাকে আক্রমণ বিজেপির শুভেন্দুর

Share this article
click me!