BJP MLA Death News: উত্তরবঙ্গে বিজেপিতে শোকের ছায়া, চলে গেলেন ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায়

বিধানসভার অধিবেশনে যোগ দেওয়ার জন্য কলকাতায় এসেছিলেন বিজেপি বিধায়ক। কিন্তু, আর ফিরে যাওয়া হল না তাঁর নিজের এলাকায়।

Web Desk - ANB | Published : Jul 25, 2023 4:39 AM IST / Updated: Jul 25 2023, 10:17 AM IST

বিধানসভার অধিবেশনে যোগ দেওয়ার জন্য কলকাতায় এসেছিলেন উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়। কিন্তু, সশরীরে আর তাঁর ফিরে যাওয়া হল না নিজের এলাকায়। রবিবার কলকাতাতেই হৃদ্‌রোগের সমস্যায় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করানো হয় এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকার পরেও শেষরক্ষা হল না। মঙ্গলবারই জীবনাবসান হল এই বিধায়কের।

দলের বিধায়ক বিষ্ণুপদ রায়ের প্রয়াণে গভীরভাবে শোকাহত সমগ্র গেরুয়া শিবির। সোশ্যাল মাধ্যমে নিজের শ্রদ্ধা নিবেদন করেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্য বিধানসভার প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইট বার্তায় তিনি লিখেছেন, “আমার সহকর্মী এবং ধূপগুড়ির বিধায়ক শ্রী বিষ্ণু পদ রায়ের দুঃখজনক অকাল মৃত্যু সম্পর্কে অবহিত হয়ে আমি অত্যন্ত দুঃখিত। হৃদরোগে আক্রান্ত হয়ে পড়শুদিন তাঁকে পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বিজেপি দলের পক্ষ থেকে আমি তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জানাই। তাঁর আত্মা চির শান্তি লাভ করুক। ওম শান্তি।”

গেরুয়া শিবির সূত্রে জানা গেছে যে, প্রয়াত বিধায়কের নশ্বর দেহ এসএসকেএম হাসপাতাল থেকে প্রথমে নিয়ে যাওয়া হবে বিজেপির মুরলীধর সেন লেনের অফিসে। সেখানে দলের নেতা ও কর্মীরা তাঁর উদ্দেশ্যে শেষ শ্রদ্ধা নিবেদন করবেন। তার পর তাঁর মরদেহ আনা হবে রাজ্য বিধানসভা চত্বরে। সেখানে শাসক এবং বিরোধী দলের বিধায়করা তাঁর দেহে মাল্যদান করে শ্রদ্ধা জানাবেন। মঙ্গলবার তাঁর স্মরণে বিধানসভায় শোকপ্রস্তাব পাঠ করা হবে।
 

 

আরও পড়ুন-

BJP News: বিজেপির পর আরএসএস নেতাদের সঙ্গেও বৈঠকে শুভেন্দু অধিকারী, দিল্লিতে রাজ্যের নেতাদের জোরালো তৎপরতা
Government Jobs 2023: একাধিক রাজ্য সরকারি পদে কয়েক হাজার কর্মী নিয়োগ, দফতর-ভেদে সংখ্যা নির্ধারণ করল নবান্ন

Conjunctivitis: ‘জয় বাংলা’ আক্রান্তের চোখের দিকে তাকালেই কি কনজাংটিভাইটিস-এ আক্রান্ত হবেন আপনি?

Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?

Read more Articles on
Share this article
click me!