Suvendu Adhikari:'ভাইপো মাসে তিন লাখ টাকা দেয় তাই এইসব বলছে...', শিশির বিতর্কে কুণাল ঘোষকে বেনজির আক্রমণ শুভেন্দুর

এবার বাবার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন শুভেন্দু অধিকারী।

Ishanee Dhar | Published : Nov 4, 2023 2:19 PM IST

শিশির অধিকারীর সম্পত্তি বিতর্কে এবার মুখ খুললেন অধীকারী পরিবারের আরেক সদস্য শুভেন্দু অধিকারী। শনিবার সাংবাদিক সম্মেলনে শিশির অধিকারীর সম্পত্তি একবছরে ১০ কোটি হয়েছে বলে দাবি তুলেছেন কুণাল ঘোষ। শুধু মুখের কথা নয় রীতিমত পরিসংখ্যান তুলে ধরলেন তিনি। এবার বাবার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর জবাব

বিজেপির একটি বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান থেকেই বাবা শিশির অধিকারীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন,'শিশির অধিকারী একজন লেজেন্ড। তাঁর বিরুদ্ধে যাঁরা আঙুল তুলবে, তাঁরা ধ্বংস হয়ে যাবে। তিনি কাউকে ধ্বংস করবেন না। শ্রীকৃষ্ণই তাঁকে ধ্বংস করবে।' এখানেই শেষ নয়, এই প্রসঙ্গে কুণাল ঘোষকেও বেনজির আক্রমণ করলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। তাঁর কথায়,' কে মন্তব্য করেছে? আমি ওঁর কথার উত্তর দিনা। ও একটা নেড়ি। রাস্তায় ঘুরে বেড়ায়। ভাইপো এই সব বলার জন্য মাসে তিন লাখ দেয়ে, তাই এই সব বলছে।'

কুণাল ঘোষের দাবি

শনিবার সাংবাদিক বৈঠকে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেন নির্বাচনী হলফনামায় অনুযায়ী এক বছরে প্রায় ১০ কোটি টাকা হয়েছে শিশির অধিকারীর সম্পত্তি। যা আগে ছিল ১৬ লক্ষ টাকা। এক বছরের মধ্যে কীভাবে সম্পত্তির এই বিপুল বৃদ্ধি সেই নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি। এদিনের বৈঠকে এই নিয়ে নানা নথিও পেশ করেছেন কুণাল। তাঁর দাবি ২০১১ সালে শিশির অধিকারীর সম্পত্তির পরিমাণ ছিল ১৬ লক্ষ টাকা। ২০১২ সালের মধ্যেই তা বেড়ে দাঁড়ায় ১০ কোটি টাকায়। এই প্রসঙ্গে কুণাল বলেন,'সম্পত্তি বৃদ্ধির সব চেয়ে বড় উদাহরণ হলেন শিশির অধিকারী। এক বছরে ১০ কোটি টাকার সম্পত্তি? কীভাবে সম্ভব? আ শুভেন্দু বাকিদের দিকে আঙুল তুলছেন?' তাঁর প্রকাশ্যে আনা তথ্য সঠিক না বেঠিক তাও শিশির অধিকারীর কাছে জানতে চেয়েছেন কুণাল।

শিশির অধিকারীর প্রতিক্রিয়া

কুণালের অভিযোগের ভিত্তিতে চুপ করে নেই শিশির অধিকারীও। পালটা জবাব দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতার বাবা। সংবাদমের সামনে তিনি স্পষ্ট জানিয়েছেন, সারদায় জেল খাটা আসামির প্রশ্নের কোনও জবাব তিনি দেবেন না। তিনি আরও বলেন, 'আমি ১৯৬৮ সাল থেকে আয়কর দিচ্ছি। সব রেকর্ড আছে। কেউ চাইলে দেখে নিতে পারেন।

Share this article
click me!