তন্ময় ভট্টাচার্য তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন? ঋতব্রত বন্দ্যোপাধ্য়ায়ের কথা টেনে এনে একী বললেন শুভেন্দু অধিকারী

শুভেন্দু আরও বলেন বরানগরে তন্ময় ভট্টাচার্য ভোট কেটেই তৃণমূল কংগ্রেসকে জেতার পথ তৈরি করে দিয়েছিলেন। প্রচুর ভোট পেয়েছিলেন তন্ময়।

 

Saborni Mitra | Published : Oct 28, 2024 4:19 PM IST / Updated: Oct 28 2024, 09:50 PM IST

মহিলা সাংবাদিককে হেনস্থাকাণ্ডে অভিযুক্ত সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। যদিও এই ঘটনা প্রকাশ্যে আসার পরই তাঁকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে। কিন্তু তিনিও নিজেকে নির্দোষ বলে দাবি করেছে। এই আবহেই জল্পনা তন্ময় ভট্টাচার্য দল ছাড়তে পারে। যোগ দিতে পারেন তৃণমূল কংগ্রেসে। আর তাই নিয়ে তোপ দাগলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'তৃণমূল কংগ্রেসের ওয়াশিং মেশিনে পরিষ্কার হয়ে তারপর তন্ময় ভট্টাচার্য তৃণমূলের ঝাণ্ডা ধরবেন।'

শুভেন্দু আরও বলেন বরানগরে তন্ময় ভট্টাচার্য ভোট কেটেই তৃণমূল কংগ্রেসকে জেতার পথ তৈরি করে দিয়েছিলেন। প্রায় ২ লক্ষের মত ভোট পেয়েছিলেন তন্ময়। এলাকায় তাঁর প্রভাব প্রতিপত্তি রয়েছে বলেও দাবি করেন বিজেপি নেতা। তিনি আরও বলেন শুধু বরাহনগর নয়, তন্ময়ের প্রভাব রয়েছে সুদূর দমদম পর্যন্ত। তাই তন্ময়কে দল টানতেই পারে তৃণমূল কংগ্রেস। কথা প্রসঙ্গে তিনি ঋতব্রত বন্দ্যোপাধ্য়ায়ের কথাও তুলে আনেন। তিনি বলেন, ঋতব্রতও মহিলা হেনস্থা-কাণ্ডে অভিযুক্ত ছিলেন। সেই ঘটনার ছবিও ছিল। সিপিএম বহিষ্কারও করে। তারপর তৃণমূল ঋতব্রতকে বড় পদ দিয়ে দলে টানে। তন্ময় ভট্টাচার্যের ঘটনাও তেমন হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন।

Latest Videos

তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন এক মহিলা সাংবাদিক। জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার পরই সিপিএম নেতাকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে। অন্যদিকে তন্ময় ভট্টাচার্যকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। যদিও তন্ময় বলেছেন, তন্ময় বলেছেন 'আমি আজন্ম বামপন্থী ছিলাম আছি থাকব।' তিনি আরও বলেন, দল তাঁকে নির্দোষ বলে তাহলে তিনি সিপিএম হয়ে থাকবেন। আর যদি সিপিএম তাঁকে দোষী সব্যস্ত করে তাহলে তিনি বামপন্থী হয়ে থাকবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: ঝাড়খন্ডে মেগা জনসভা শুভেন্দুর, দেখুন সরাসরি
'এদের জুতো পেটা করা দরকার' কাদের উদ্দেশ্যে বললেন সায়নী ঘোষ? Saayani Ghosh
'কুনাল ঘোষ একটা নর্দমা, ওর কথার আমি জবাব দেব না' তীব্র কটাক্ষ মিঠুন চক্রবর্তীর | Mithun Chakraborty
Bangla News : '২৬-এ বাংলায় বিজেপি আসছে' গর্জন অমিত শাহ'র | Asianet News Bangla
কালীপুজোর আগে কি ষড়যন্ত্র করছিল এরা! ফাঁদ পেতে ধরল পুলিশ! দেখুন | Barasat News | Ashoknagar News