আরজি কর ঘটনায় যারা মমতার পদত্যাগ চাইছেন, তাদের আঙুল ভাঙার ব্যবস্থা করতে হবে, বিস্ফোরক উদয়ন গুহ

বেফাঁস বলে ফাঁসলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। আরজি কর কাণ্ডে গোটা দেশ তোলপাড়ের মাঝে এবার নয়া এক বিতর্ক ঘিরে শুরু হল তুমুল চর্চা। আরজি কর কাণ্ডে বিরোধীরা যেভাবে সরকারকে দায়ী করেছে, তার বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করলেন তিনি।

Parna Sengupta | Published : Aug 19, 2024 4:18 AM IST

আরজি কর কাণ্ডে দোষীদের শাস্তি চেয়ে গোটা দেশ সামিল হয়েছিল এক প্রতিবাদ মিছিলে। সেই মতই আরজি কর কাণ্ডের প্রতিবাদে শনিবার সন্ধেয় কোচবিহারের গান্ধিমূর্তির পাদদেশে আয়োজিত হয়েছিল তৃণমূলের জমায়েত কর্মসূচি। সেখানে তৃণমূলের একাধিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। জমায়েত করেছিলেন উদয়ন গুহ, রবীন্দ্রনাথ ঘোষরাও।

এই জমায়েত থেকেই বেফাঁস বলে ফাঁসলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। আরজি কর কাণ্ডে গোটা দেশ তোলপাড়ের মাঝে এবার নয়া এক বিতর্ক ঘিরে শুরু হল তুমুল চর্চা। আরজি কর কাণ্ডে বিরোধীরা যেভাবে সরকারকে দায়ী করেছে, তার বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করলেন তিনি। ঠিক কী বলেছেন তিনি! সমাবেশে বক্তৃতা রাখতে গিয়ে উদয়ন গুহ বলেন, "বাংলাদেশে হাসিনা যে ভুল করেছে মমতা সেই ভুল করবে না। যাঁরা আঙুল তুলে মমতার পদত্যাগ দাবি করছেন, সেই আঙুল খুঁজে বের করে ভেঙে দেওয়ার ব্যবস্থা করতে হবে।" ঠিক সেই সঙ্গে তিনি মেডিক্যাল কলেজের ছাত্রী খুনের ঘটনায় সিবিআইয়ের কাছে 'জাস্টিস' চাইবেন বলে জানান।

Latest Videos

এর আগে আরজি কর কাণ্ডের প্রতিবাদ আন্দোলন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোল হয়েছিলেন তিনি। মহিলাদের রাত দখন নিয়ে তিনি বলেছিলেন, "দিনহাটার কেউ কেউ রাতের দখন নিতে চাইছেন। আমার সমর্থন থাকল। তবে স্বামীর অত্যাচার থেকে বাঁচতে রাতে ফোন করবেন না।" "আরজি করকে সামনে রেখে যাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি করছেন, আঙুল তুলছেন, সেই আঙুলগুলিকে ভেঙে ফেলার ব্যবস্থা করতে হবে।"- উদয়ন গুহের এই বক্তব্য সামনে আসার পর থেকেই তীব্র ক্ষোভ ও বিতর্ক জন্ম নিয়েছে। একসুরে প্রতিবাদ উঠেছে তার এই বক্তব্যের বিরুদ্ধে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সেন্ট্রাল পার্ক থেকে স্বাস্থ্য ভবন পর্যন্ত মহামিছিলের ডাক জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
'এখনও, যদি কেউ! ভূতে মেরে দিয়ে গেল নাকি!' ঝাঁঝিয়ে উঠে যা বলে দিলেন দিলীপ | Dilip Ghosh | RG Kar News
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
দেশের সম্প্রতিক অবস্থা নিয়ে চিন্তিত দেশবন্ধুর উত্তরসূরি প্রসাদ রঞ্জন দাশ, দেখুন কী বললেন | RG Kar
অনুদান ফেরালো মহিলারা! 'পরের বছর যদি না দেয় দেবে না' সাফ জানিয়ে দিল পুজো কমিটি | RG Kar Protest |