বুথের মধ্যেই প্রিসাইডিং অফিসারকে চড়-থাপ্পড় তৃণমূলের এজেন্টদের! নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপ

প্রিসাইডিং অফিসারের অভিযোগ, ভোট শুরুর আগে তাঁকে মারধর করা হয়। হাওড়ার বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর কাছে অভিযোগও জানান প্রিসাইডিং অফিসার গৌতম মান্না।

Parna Sengupta | Published : May 21, 2024 3:34 AM IST

পঞ্চম দফায় রাজ্যের ৩ জেলার ৭টি লোকসভা কেন্দ্রে নির্বাচন সম্পন্ন হয় সোমবার। বিক্ষিপ্ত হিংসা ও অশান্তির খবর আসে বেশ কয়েকটি এলাকা থেকে। এর মধ্যে সংবাদ শিরোনামে উঠে আসে হাওড়ার একটি বুথের ঘটনা। সেখানে প্রিসাইডিং অফিসারকে রীতিমত চড়-থাপ্পড় মারে পোলিং এজেন্টরা!

কী ঘটেছিল ঘটনা?

Latest Videos

লিলুয়া ভারতীয় হাইস্কুলের ১৭৬ নম্বর বুথে প্রিসাইডিং অফিসারকে চড়-থাপ্পড় মারার অভিযোগ ওঠে। অভিযোগের তির পোলিং এজেন্টদের দিকে। প্রিসাইডিং অফিসারের অভিযোগ, ভোট শুরুর আগে তাঁকে মারধর করা হয়। হাওড়ার বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর কাছে অভিযোগও জানান প্রিসাইডিং অফিসার গৌতম মান্না।

কী জানালেন প্রিসাইডিং অফিসার?

এদিন সকালে মক পোল করাতে গেলে, তিনি দেখেন কোনও এজেন্ট নেই। এরপর, ১ জন মহিলা-সহ ২ জন এজেন্ট এলে তাঁরা তাঁকে লাগাতার চড়-থাপ্পড় মারেন বলে অভিযোগ। এদিন ওই প্রিসাইডিং অফিসার বলেন, "সাড়ে ৫ টার সময় যখন মক পোল করতে আসি, তখন এখানে কোনও এজেন্ট ছিল না। এজেন্ট না থাকার বিষয়টি জানাই। কোনও এজেন্ট নেই। আমি কী করে মকপোল করব? ৬টা ১০-এ একজন মহিলা সহ ২ জন এজেন্ট আসে। ওরা আমাকে বলে একটাই দল। একজন মহিলাকে এজেন্ট ফর্মে সই করাতে যাচ্ছিলাম। আমাকে মারে। মহিলা বলে হাত গুটিয়ে বসেছিলাম। প্রচুর মেরেছে। RO-কে ৯ বার ফোন করেছি। আমি জানি না কোন দলের।''

গোটা ঘটনার রিপোর্ট চেয়ে পাঠায় নির্বাচন কমিশন। রিপোর্ট চাওয়ার পর প্রিসাইডিং অফিসারকে সরিয়ে দেয় কমিশন। ক্ষোভ প্রকাশ করে প্রিসাইডিং অফিসার গৌতম মান্না বলেন, 'এখানে একটাই দল, আমাকে মারা হল, অথচ সরানো হল আমাকেই।' প্রায় ৩ ঘণ্টা পর ওই বুথে শুরু হয় ভোটগ্রহণ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'ছাপ্পা মেরে এমপি হয়েছে, ১০ বছর কি করেছে! এখন ঠেলায় পড়েছে' Dev-কে আর যা বললেন Suvendu Adhikari
এই দুর্গাপুজো দেখতে আসতেন বিদ্যাসাগর-রামমোহন, ২২৫ তম বর্ষে চন্দ্রকোণার জমিদার বাড়ির Durga Puja
সাক্ষাৎ যমদূত ঘুরে বেড়াচ্ছে! নদীতে কেউ ভয়ে আর নামছেই না, হাড়োয়ায় তীব্র আতঙ্ক! | Haroa Crocodile Fear
নদী বাঁধ ভেঙে হু হু করে জল ঢুকছে বহরমপুর ব্লকের একাধিক গ্রামে, ঘুম উড়েছে স্থানীয়দের | Flood News
১৩ বছরে হয়নি, ঘাটাল মাষ্টার প্ল্যান আর কবে হবে? জানিয়ে দিলেন মমতার সাংসদ দেব | Dev | Ghatal Flood