'অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের বিরুদ্ধে মামলা করুন', কমিশনে মমতা সম্পর্কে নোংরা কথা বলার সাজা চাইল তৃণমূল

তৃণমূল কংগ্রেসের দাবি মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করে তমলুকের বিজেপি প্রার্থী যথেষ্ট নিম্নরুচির পরিচয় দিয়েছে। নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করেছেন।

 

Saborni Mitra | Published : May 17, 2024 10:31 AM IST

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নোংরা কথা বলার অভিযোগ এনে এবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেস তমলুকের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিচারপতির বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। পাশাপাশি মামলার করার কথাও বলেছে। সম্প্রতি একটি জনসভায় অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় বলেছিলেন, 'মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দাম কত?'এছাড়াও জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্য়াকে নিশানা করে একাধিক আশালীন মন্তব্য করেন। যার তীব্র বিরোধিতা করেছিল তৃণমূল কংগ্রেস। শুক্রবার ঘাসফুল শিবির সরাসরি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়।

তৃণমূল কংগ্রেসের দাবি মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করে তমলুকের বিজেপি প্রার্থী যথেষ্ট নিম্নরুচির পরিচয় দিয়েছে। নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করেছেন। তাঁর বিরুদ্ধে দ্রুত ফৌজদারী মামলা শুরু করতে হবে কমিশনকে। তৃণমূল কংগ্রেসের আরও দাবি, বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের ওপর জনসভা, রোডশো বা একান্ত সাক্ষাৎকারে যোগদান থেকে বিরত থাকার জন্য নিষেধাজ্ঞা জারি করতে হবে। এর প্রথম কারণ হল, অভিজিৎ যাতে আর কখনও প্রকাশ্যে বা জনসভায় মমতার বিরুদ্ধে নোংরা মন্তব্য করতে না পারে। অভিজিৎ গঙ্গোপাধ্যায়-সহ বিজেপি নেতারা যাতে মমতা সম্পর্কে অশালীন মন্তব্য না করে তারও নিশ্চয়তা দিতে হবে।

Latest Videos

Viral Audio: চাকরির জন্য দেওয়া ৯ লক্ষ ফেরত চাই! ভাইরাল অডিও রেকর্ড নিয়ে ভোটের আগে দেবকে নিশানা হিরণের

২ দিনের জন্য রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী, পঞ্চম দফা নির্বাচনের দিনে চারটি সভা প্রধানমন্ত্রীর

বৃহস্পতিবার থেকেই বিষয়েটি নিয়ে সুর চড়াচ্ছিল তৃণমূল কংগ্রেস। এদিন তৃণমূলের পক্ষ থেকে রাজ্যসভার সাংসদ ডেরেক ও'ব্রায়েন জাতীয় নির্বাচন কমিশনে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনে চিঠি পাঠিয়েছেন। বুধবার হলদিয়ার চৈতন্যপুরে একটি সভা ছিল তমলুকের বিজেপি প্রার্থীর। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে তিনি বলেছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় তুমি কত টাকায় বিক্রি হও?' ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ব্যারাকপুরে ভোটের আগে অসুস্থ মুকুল রায়ের বাড়িতে অধীর চৌধুরীর, কী কথা হল দুজনের

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
মৃত যুবতীর দেহ Kalyani JNM Hospital নিয়ে আসতেই বিক্ষোভের ফেটে পড়লো DYFI! | Krishnanagar News Today
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
বাড়ছে রহস্য! রাহুলের সঙ্গে চলে গিয়েছিল! মৃতা তরুণীর মায়ের বিস্ফোরক মন্তব্য | Krishnanagar News
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami