Viral Audio: চাকরির জন্য দেওয়া ৯ লক্ষ ফেরত চাই! ভাইরাল অডিও রেকর্ড নিয়ে ভোটের আগে দেবকে নিশানা হিরণের

অডিওতে মহিলা কোনও এক ব্যক্তিকে ফোন করে চাকরির নামে টাকা দেওয়ার দাবি করেছেন। বলেছেন, চাকরির জন্য তাঁর কাছ ছেকে ৯ লক্ষ টাকা নেওয়া হয়েছে।

 

Saborni Mitra | Published : May 17, 2024 9:43 AM IST / Updated: May 17 2024, 03:14 PM IST

ভোটের মধ্যেই একটি অডিও রেকর্ড নিয়ে জোর তরজা তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে। ভাইরাল হওয়া কল রেকর্ড নিয়ে ঘাটালের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বিদায়ী সাংসদ দীপক অধিকারী বা দেবকে নিশানা করলেন প্রতিপক্ষ বিজেপির প্রার্থী হিরণ চট্টোপাধ্য়ায়। ভাইরাল হওয়া কল রেকর্ডের আবারও প্রকাশ্যে এসেছে নিয়োগ দুর্নীতির কথা। কারণ চাকরির জন্য দেওয়া প্রায় ৯ লক্ষ টাকা ফিরিয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন। যদিও ভাইরাল হওয়া ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ যে কলরেকর্ডটি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে সেখানে ক্যাপশানে লিখেছেন, 'গত দু বছর ধরে যা বলে আসছিলাম, এই অডিও ভাইরাল টি কী সেটি ? তাহলে উনি তো সব কিছুই জানতেন ??? না জানার মেকি অভিনয়টাই কি সৌজন্যতা ??? মানুষ বিচার করুক॥ (as received from the sources, I have not verified it)'। কল রেকর্ডটিতে এক প্রান্তে এক মহিলার গলা রয়েছে। অন্যপ্রান্তে যে গলাটি পাওয়া যাচ্ছে সেটি দেবের বলেও দাবি করা হয়েছে। শুনুন সেই অডিওঃ

 

 

অডিওতে মহিলা কোনও এক ব্যক্তিকে ফোন করে চাকরির নামে টাকা দেওয়ার দাবি করেছেন। বলেছেন, চাকরির জন্য তাঁর কাছ ছেকে ৯ লক্ষ টাকা নেওয়া হয়েছে। তবে এখন চাকরি হচ্ছে না, আর উল্টোদিকে তিনি টাকা ফেরত পাচ্ছেন না। এই কল রেকর্ডকে ভোটের মাঝেই তোলপাড় শুরু হয়েছে। ঘাটাল লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ আর কয়েক দিনের মধ্যেই হবে। তার আগে এই কল রেকর্ড নিয়ে বিজেপি তৃণমূল কংগ্রেসকে নিশানা করেছে।

মমতা সম্পর্কে 'নোংরা' মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের, নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের

হিরণের দাবি চাকরি নিয়ে দুর্নীতি হচ্ছে। তার আবারও প্রকাশ্যে এসেছে। চাকরি দুর্নীতিকাণ্ডে এটা একটা বড়সড় চক্র। যার মাথায় রয়েছে ঘাটালের বিদায়ী সাংসদ দেব। হিরণের দাবি দেবের সহযোগি হিসেবে রয়েছেন তাঁরই প্রতিনিধি রামপদ মান্না। গোটা ঘটনার তদন্তেরও দাবি জানিয়েছেন হিরণ। সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি। হিরণ বলেন, পুরো বিষয়টি নিয়ে তিনি হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছে। চাকরি দুর্নীতির ঘটনা এর আগেও রাজ্যে ঘটেছে। এটি আরও একটি নতুন কেলেঙ্কারি বলেও দাবি করেছেন।

Shocking: মালদায় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে মৃত্যু ১১ জনের, ২ লক্ষ টাকা ক্ষতিপুরণ ঘোষণা

যদিও গোটা অভিযোগ উড়িয়ে দিয়েছেন ঘাটালের বিদায়ী সাংসদ দেব। তিনি বলেন, তার কাছে এজাতীয় কোনও ফোন আসেননি। তিনি আরও বলেন, ফোন কলটি এডিট করা হয়েছে। তিনি আরও বলেন, মহিলার কণ্ঠস্বর বলানো হয়েছে। এই বিষয়ে দ্রুত অ্যাকশন নেওয়া হবে। রামপদ মান্নার দিকে যে অভিযোগ উঠে তাও অস্বীকার করেন তিনি।

মোদীর দৌলতে পিসি-ভাইপোর রাজনীতি জাতীয় স্তরে , অখিলেশকে আক্রমণে 'মমতা' তীর

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

হাসপাতালের অবস্থা শোচনীয়। বিক্ষোভে ফেটে পরলেন রোগীদের পরিজনেরা
Barasat Police | ছেলেধরা কাণ্ডে উত্তাল বারাসাত, সাধারণ মানুষকে সচেতন করতে পথে নামলো পুলিশ সুপার
Rachana Banerjee : 'যারা আমাকে ভোট দেয়নি তাদের কাজ আগে করব'- রচনা বন্দ্যোপাধ্যায়
PM Modi Live: আন্তর্জাতিক যোগ দিবস পালনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেখুন সরাসরি
Suvendu Adhikari Live: আন্তর্জাতিক যোগ দিবস পালনে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি