'বাংলাকে দুর্নীতির হটস্পটে পরিণত করেছে তৃণমূল', ব্যারাকপুরে মমতা সরকারকে একহাত নিলেন প্রধানমন্ত্রী মোদী

প্রধানমন্ত্রী মোদী বলেন, ব্যারাকপুরের সব বন্ধুদের ভালবাসা, আপনাদের আশীর্বাদ আমার মাথায় থাকুক। এবার ভিন্ন পরিবেশ, ভিন্ন কিছু ঘটতে চলেছে, এবার বিজেপি ২০১৯ সালের সাফল্যের থেকে অনেক বড় সাফল্য পেতে চলেছে বাংলায়।

Parna Sengupta | Published : May 12, 2024 9:26 AM IST

লোকসভা নির্বাচনের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশ জুড়ে জনসভা করছেন। রবিবার তিনি রাজ্যে চারটি জনসভা করেন। প্রথমত, ব্যারাকপুরে জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী। এ সময় কংগ্রেসকে কড়া নিশানা করেন তিনি। কংগ্রেস জমানায় দেশের পূর্বাঞ্চলীয় রাজ্যগুলি অবহেলা ছাড়া আর কিছু পায়নি বলে মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রী মোদী বলেন, ব্যারাকপুরের সব বন্ধুদের ভালবাসা, আপনাদের আশীর্বাদ আমার মাথায় থাকুক। এবার ভিন্ন পরিবেশ, ভিন্ন কিছু ঘটতে চলেছে, এবার বিজেপি ২০১৯ সালের সাফল্যের থেকে অনেক বড় সাফল্য পেতে চলেছে বাংলায়।

কংগ্রেসকে কড়া আক্রমণ করেন প্রধানমন্ত্রী

Latest Videos

প্রধানমন্ত্রী বলেন, সারা দেশ যা বলছে তা বাংলা উচ্চস্বরে বলছে। মোদীর মিশন পশ্চিমবঙ্গ নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে। আপনারা জানেন যে স্বাধীনতার ৫০-৬০ বছর ধরে কংগ্রেস পরিবার সরকার পরিচালনা করেছে। কিন্তু কংগ্রেসের শাসনামলে, পূর্ব ভারতে শুধু দারিদ্র্য, শুধুই অভিবাসন, তা পশ্চিমবঙ্গ, বিহার, ঝাড়খণ্ড, উড়িষ্যা, অন্ধ্রপ্রদেশেব সব জায়গায়। এত বড় রাজ্য, এত শক্তিশালী রাজ্য এবং এই রাজ্যগুলির মত এমন যে কোনও রাজ্যেই বিপুল খনিজ সম্পদ নেই। .

প্রধানমন্ত্রী বলেন, কোনো কোনো রাজ্যে কয়লার মজুদ পূর্ণ। কিছু রাজ্যের রয়েছে সমুদ্রের শক্তি, অন্যদের রয়েছে বিস্তীর্ণ উর্বর জমি। তা সত্ত্বেও, কংগ্রেস এবং ইন্ডিয়া জোটের দলগুলি পূর্ব ভারতকে পিছিয়ে রেখেছিল।

 

 

তৃণমূলকে আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী মোদী

সমাবেশে ভাষণ দেওয়ার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন যে এই বাংলার মাটি, এই ব্যারাকপুরের মাটি ইতিহাস তৈরি করবে। ভূমি স্বাধীনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল, কিন্তু তৃণমূল এই রাজ্যকে শেষ করে ফেলছে। একটা সময় ছিল যখন দেশের অর্থনীতির ভিত্তি ছিল বাংলা। আর এখন তৃণমূল একে কেলেঙ্কারির আস্তানায় পরিণত করেছে।

প্রধানমন্ত্রী বলেন, একটা সময় ছিল যখন বাংলায় অনেক নতুন বৈজ্ঞানিক আবিষ্কার হত, আজ তৃণমূলের শাসনে অনেক জায়গায় বোমা তৈরির হোম ইন্ডাস্ট্রি চলছে। একটা সময় ছিল যখন বাংলা অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে বিপ্লব করত, কিন্তু আজ এখানে অনুপ্রবেশকারীরা তৃণমূলের আশ্রয়ে বেড়ে উঠছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা