নদিয়া জনসভা থেকে গ্রাম প্রধানকে সরে যেতে বললেন অভিষেক, জানালেন পঞ্চায়েত ভোট চান শান্তিপূর্ণ

নদিয়া জনসভা থেকে তৃণমূল কংগ্রেস নেতা কর্মীদের উদ্দেশ্যে কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। বললেন পঞ্চায়েত ভোট সুষ্ঠুভাবে করতে হবে। মানুষের স্বার্থে কাজ করতে হবে।

 

Web Desk - ANB | Published : Dec 17, 2022 3:51 PM IST

আসন্ন পঞ্চায়েত ভোটে কোনও রকম অশান্তি চান না। নদিয়া তৃণমূল কংগ্রেসের জনসভা থেকে স্পষ্ট করে জানিয়ে দিলেন দলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। রানাঘাটে তাঁর জনসভায় ছিল উপচে পড়া ভিড়। সেখানেই অভিযেক কার্যত হুঁশিয়ারি দেন দলের পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানদের। সভা থেকেই এক পঞ্চায়েত প্রধানকে দ্রুত সরে দাঁড়ানোর নির্দেশ দেন।

পঞ্চায়েত নির্বাচনের আগে দলের জনসভা থেকে ব্লক নেতৃত্বদের করা হুঁশিয়ারি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। জেলার বেশিরভাগ ব্লকের পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধানদের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দিলেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঞ্চে দাঁড়িয়ে আগামী সোমবারের মধ্যে চাকদা ব্লকের তাতলা গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান পার্থ প্রতিম দে কে গ্রাম পঞ্চায়েত প্রধানের পদ থেকে ইস্তফা দেওয়ার নির্দেশ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। আগামী দিনে সাধারণ মানুষের স্বার্থে পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধান যদি কাজ না করে একইভাবে দল থেকে বহিষ্কার করা হবে প্রত্যেক পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধান কে, এমনই কড়া বার্তা দিলেন তৃণমূল নেতা।

এদিন নদিয়া দক্ষিণ রানাঘাট সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের ডাকে রানাঘাটের বাণী সংঘের মাঠে এক জনসভার আয়োজন করা হয়। এই জনসভা থেকেই আগামী পঞ্চায়েত নির্বাচনকে লক্ষ্য করে একের পর এক করা পদক্ষেপ সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। জনসভায় মঞ্চে উপস্থিত প্রত্যেক নেতাকর্মীকেও একের পর এক হুশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায় এর। একই সঙ্গে অভিষেক বলেন পঞ্চায়েত ভোটের সময় তৃণমূলের নেতা কর্মীদের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠতে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মাত্র এক ঘণ্টার মধ্যেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন অভিষেক।

প্রায় এক ঘন্টা জনসভার মধ্যে দিয়ে কেন্দ্রের শাসক দল বিজেপিকেও তীব্র ভাষায় আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত তোলেন সিএ নিয়ে, সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে আবারও পুনরায় লোকসভা নির্বাচন করতে চলেছে বিজেপি। এই বিজেপির এই ফাঁদে পা দেবেন না, জনসভায় আগত কয়েক হাজার সাধারণ মানুষের উদ্দেশ্যে এ কথা বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় পাশাপাশি আগামী লোকসভা নির্বাচনে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার লোকসভার টিকিটই পাবেন না বলে ব্যাখ্যা দিলেন তিনি। তবে এই জনসভায় উপস্থিত ছিলেন নদিয়া জেলার গুরুত্বপূর্ণ তৃণমূলের শীর্ষ নেতৃত্বরা।

আরও পড়ুনঃ

দেশের চার রাজ্যে শৈত্য প্রবাহের পূর্বাভাস, বঙ্গোপসাগরে তৈরি হয়েছে একটি নিম্নচাপ অঞ্চল

'টাইম হো গ্যায়া', অমিত শাহকে বিদায় জানাতে এসে আবার সময়-বার্তা শুভেন্দুর

'অমিত শাহ নেতা তাই এমন বলেছেন', লোকসভা নির্বাচন প্রসঙ্গে বলতে গিয়ে এই দাবি শোভনদেব চট্টোপাধ্যায়ের

 

Share this article
click me!