'দাদার বাড়িতে ভাই যাবে', অনুব্রত মণ্ডল বীরভূমে পা রাখতেই 'ব্যাকফুটে' তৃণমূলের কাজল শেখ

কাজল শেখ বলেন, বন্যা পরিস্থিতি দেখতে বীরভূমে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই মুখ্যমন্ত্রী সফরই তাঁর কাছে গুরুত্ব পেয়েছে।

 

Saborni Mitra | Published : Sep 24, 2024 2:38 PM IST / Updated: Sep 24 2024, 08:09 PM IST

অনুব্রত মণ্ডল বীরভূমে ফিরতেই 'ব্যাকফুটে' তৃণমূল কংগ্রেস নেতা কাজল শেখ। যদিও তিনি এদিন অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যাননি। যদিও সাংবাদিকদের তিনি বলেছেন, 'দাদার বাড়িতে ভাই যাবে এতে ঢাকঢোল বাজানোর কিছুই নেই।' পাশাপাশি জেলার দুই বিধায়ক যারা অনুব্রত মণ্ডলের বাড়ির দরজা থেকে তাঁর দেখা না পেয়ে ফিরে এসেছেন তাই নিয়েও প্রতিক্রিয়া জানান। কাজল শেখ অবশ্য এদিন তৃণমূল কংগ্রেসকে টিম অনুব্রত বলেও অভিহিত করেন। যদিও অনুব্রত মণ্ডলকে যখন দিল্লি নিয়ে যাওয়া হয় তখন একটি হাড়জিরজিরে বাঘের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। যদিও কিছুই লেখেননি। সেই সময় অনেকেই বলেছেন অনুব্রতকে কটাক্ষ করেই এই ছবি পোস্ট করেছিলেন। যদিও তিনি এই বিষয় নিয়ে কিছুই বলেননি।

এদিন কাজল শেখ বলেন, বন্যা পরিস্থিতি দেখতে বীরভূমে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই মুখ্যমন্ত্রী সফরই তাঁর কাছে গুরুত্ব পেয়েছে। পাশাপাশি জানিয়ে দেন, অনুব্রতর সঙ্গে দেখা করতে যাবেন। তিনি আরও বলেন, দাদার বাড়িতে ভাই যাবে এটা কোনও বড় ব্যাপার নয়। তবে তিনি বলেন, বীরভূমে তৃণমূল কংগ্রেসের শেষ কথাই হল অনুব্রত। দল তিনি নিজে হাতে করে তৈরি করেছেন। তিনি বলেন তাঁর জেলায় তৃণমূলের দ্বিতীয় কোনও গ্রুপ নেই। দ্বিতীয় কোনও দল নেই।

Latest Videos

কাজল শেখ জেলার দুই বিধায়ক প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, অনুব্রত অসুস্থ। তাঁর পায়ের সমস্যা রয়েছে। দূর যাত্রা করে এসেছেন। তাই অসুস্থ থাকার জন্যই তিনি হয়তো দেখা করতে পারেননি। কাজল শেখ আরও বলেন, অনুব্রত আবেগ প্রবণ মানুষ। তাঁকে রাজ্য ছেড়ে, জেলা ছেড়ে দুই বছর থাকতে হয়েছে শুধুমাত্র মিথ্যা মামলার অভিযোগে। তিনি আরও বলেন, 'চুরি না করেও চোর অপবাদ দেওয়া হয়েছে। ' এটা ঠিক নয়। কাজল শেখ আরও জেলার মা মাটি মানুষের সৈনিক তৈরি করেছেন। বীরভূমে তৃণমূল কংগ্রেসের কোনও ভাগ নেই বলেও দাবি করেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

নওশাদ সিদ্দিকির নেতৃত্বে চলল তীব্র প্রতিবাদ! বিচারের দাবিতে সরব ISF কর্মীরা | RG Kar Protest
‘লক্ষ্মীর ভাণ্ডার বাংলার মহিলাদের ইজ্জতের দাম হতে পারে না’ বিস্ফোরক সুকান্ত | Sukanta Majumdar
ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood