TMC:'লেজ মোটা হলেই কেটে দেবেন অভিষেক ', তৃণমূল নেতা নারায়ণ গোস্বামীর বক্তব্য ঘিরে নতুন করে বিতর্ক

কিছু কিছু নেতা আর কিছু কিছু প্রধান জনপ্রতিনিধি তৈরি হয়েছে, তাদের লেজটা মোটা হয়ে গেছে। অভিষেক ব্যানার্জি সব খেয়াল রাখছে। কখন যে আস্তে করে লেজটা কেটে দেবে আপনি মা বলার টাইম পাবেন না।

 

Saborni Mitra | Published : Jul 28, 2024 12:20 PM IST

মমতা বন্দ্যোপাধ্য়ায় আর অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের পর এবার দলে শুদ্ধিকরণের কড়া বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস নেতা নারায়ণ গোস্বামী। ২১ জুলাইয়ের মঞ্চ থেকেই শুদ্ধিকরণের বার্তা দিয়েছিলেন তিনি। বলেছিলেন তৃণমূলে বিত্তবান নয়, বিবেকবানদের প্রয়োজন রয়েছে। সেই কথার রেশ ধরেননি, বরং কড়া সুরেই কথা বলেন। অশোকনগরের তৃণমূল কংগ্রেস বিধায়ক নারায়ণ গোস্বামী সমাজবিরোধীদের থেকে দূরে থাকার কথা বলেন। পাশাপাশি তাদের সমঝে চলার কথাও বলেন।

নারায়ণ গোস্বামীর বক্তব্যঃ

Latest Videos

কিছু কিছু নেতা আর কিছু কিছু প্রধান জনপ্রতিনিধি তৈরি হয়েছে, তাদের লেজটা মোটা হয়ে গেছে। অভিষেক ব্যান্দ্যোপাধ্য়ায় সব খেয়াল রাখছে। কখন যে আস্তে করে লেজটা কেটে দেবে আপনি মা বলার টাইম পাবেন না। এইভাবে কড়া ভাষায় আক্রমণ করলেন উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি তথা অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী। গতকাল বিকেলে আমডাঙার আওয়ালসিদ্ধি এলাকায়কর্মীদের কড়া ভাষায় এভাবে সতর্ক করলেন তিনি।

নারায়ণ গোস্বামী আরও বলেন, সকলেই যে খারাপ তা তিনি বলছেন না। তবে ২-১ জন এমন রয়এছে তাদের জন্যই এই সতর্কবার্তা। তাঁক কথায় অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ও নেমে পড়েছেন। তাঁর কথায় সবকিছু খেয়াল রাখছেন অভিষেক। কারও লেজ ফুলে মোটা হয়ে গেলে সঠিক সময় কাটে দেওয়া হবে তিনি আরও বলেন, মানুষেক অধিকার মানুষকে দিতে হবে।

নারায়ণ গোস্বামীর কথায় ভোট করাতে তাঁরা সম্প্রতি বাগদায় গিয়েছিলেন। সেখানেই তাঁরা দেখেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে স্থানীয়দের মধ্যে কোনও অভিযোগ নেই। কিন্তু দলের কয়েকজন নেতা আর জনপ্রতিবিধিদের ওপর সাধারণ মানুষের রাগ রয়েছে। যা বরদাস্ত করা হবে না বলেও জানিয়েছেন। তবে রাজ্যে একের পর এক তৃণমূল নেতার দাদাগিরির ভিডিও যখন প্রকাশ্যে আসছে তখনই নারায়ণ গোস্বামীর বক্তব্য নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |