TMC News: ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড, লোকসভা নির্বাচনের প্রচার শুরু জনগর্জন সভা দিয়েই

জনগর্জন জনসভায় মমতা ও অভিষেক দুজনেই উপস্থিত থাকবেন। থাকবেন দলের শীর্ষস্থানীয় নেতৃত্বরা। দলের নেতা কর্মীরাদেরও এই সভায় উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হচ্ছে।

 

Saborni Mitra | Published : Feb 25, 2024 12:09 PM IST

ব্রিগেডের জনসভা থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরুর পরিকল্পনা করেছে তৃণমূল কংগ্রেস। কারণ আগামী ১০ মার্চ ব্রিগেডে সমাবেশ করতে চলেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই দলের পক্ষ থেকে একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে ১০ মার্চ, রবিবার সভা করবে তৃণমূল। সভার নাম দেওয়া হয়েছে জনগর্জন সভা। দলের পক্ষ থেকে যে পোস্টার প্রকাশ করা হয়েছে সেখানে ছবি রয়েছে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সভারতীয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

তৃণমূল সূত্রের খবর এই জনসভায় মমতা ও অভিষেক দুজনেই উপস্থিত থাকবেন। থাকবেন দলের শীর্ষস্থানীয় নেতৃত্বরা। দলের নেতা কর্মীরাদেরও এই সভায় উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হচ্ছে। তবে সম্প্রতি ব্রিগেডে কোনও জনসভা করেনি তৃণমূল কংগ্রেস। তৃণমূলের শেষ জনসভা ছিল ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে। সেই সময় তৃণমূল বিজেপি বিরোধী জোটের সদস্যদের একমঞ্চে ব্রিগেডের সভায় উপস্থিত করেছিল। সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের বিরুদ্ধে বিরোধীদের হেনস্থা করার অভিযোগ করেছিলেন। যদিও তার আগে ২০১১ সালে এই রাজ্যে পালা বদলের পর প্রথম ২১ জুলাই তৃণমূল কংগ্রেস ব্রিগেডে সভা করেছিল। যদিও তৃণমূল সাধারণত অধিকাংশ সমাবেশ ধর্মতলায় করে।

অন্যদিকে ১০ মার্চ তৃণমূল কংগ্রেসের জনসভা আরও একদিকে বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ তৃণমূলের এই সভার আগেই ১-৮মার্চ অর্থাৎ মার্চের প্রথম সপ্তাহে এই রাজ্যে পরপর তিনবার আসছেন নরেন্দ্র মোদী। তিনি সভা করবেন আরামবাগ, কৃষ্ণনগর ও বারাসতে। ৮ মার্চ বারাসতে সভা করবেন নরেন্দ্র মোদী, সেখানে তিনি কথা বলতে পারেন সন্দেশখালির নির্যাতনের অভিযোগ তোলা মহিলাদের সঙ্গে। বিজেপির মহিলা সম্মেলনের ঠিক দুই দিন পরেই তৃণমূলের ব্রিগেডে সভা।

আরও পড়ুনঃ

PM Modi: ভগবান কৃষ্ণের ইচ্ছেতে সুদর্শন সেতুর উদ্বোধন করছেন: মোদী, দেখুন সমুদ্রে পালক নিবেদনের ভিডিও

Viral Video: দেখুন চালক ছাড়াই মালগাড়ি ছুটল ১০০ কিলোমিটার বেগে, থামল পাঁচটি স্টেশন পরে

Sandeshkhali: সন্দেশখালিতে কীর্তনের আসরে খোল বাজালেন পার্থ, দুই হাত তুলে নাচ সুজিতের

 

Read more Articles on
Share this article
click me!