লোকসভা ভোটের আগেই জেলে যাবেন তৃণমূলের এই মন্ত্রী! চাঞ্চল্যকর দাবি বিজেপি নেতার

ঠিক কোন প্রার্থীর কথা এদিন বললেন অর্জুন সিং। সে ব্যাপারে কোনও রাখঢাক না রেখে সোজাসুজি ওই প্রার্থীর নাম বলে দিয়েছেন তিনি। এর আগে দিল্লি যাওয়ার পথে এই নিয়ে বিস্ফোরক দাবি করেন শুভেন্দু অধিকারী।

Parna Sengupta | Published : Apr 11, 2024 8:31 AM IST

নিয়োগ দুর্নীতিতে ইতিমধ্যেই বাংলার একাধিক হেভিওয়েট নেতা-মন্ত্রীর নাম জড়িয়েছে। বেশ কয়েকজন শ্রীঘরেও রয়েছেন। সেই ইস্যু নিয়েই বিস্ফোরক মন্তব্য করেছিলেন বিধানসভার বিরোধী দলনেতা ও বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন লোকসভা নির্বাচনের মুখে ফের রাজ্যের দুই মন্ত্রী ফাঁসতে চলেছেন। সেই একই সুরে কথা বললেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী অর্জুন সিং। এদিন তিনি বলেন তৃণমূল কংগ্রেসের এক প্রার্থী এবার জেলে থেকে ভোটে লড়বেন!

ঠিক কোন প্রার্থীর কথা এদিন বললেন অর্জুন সিং। সে ব্যাপারে কোনও রাখঢাক না রেখে সোজাসুজি ওই প্রার্থীর নাম বলে দিয়েছেন তিনি। এর আগে দিল্লি যাওয়ার পথে এই নিয়ে বিস্ফোরক দাবি করেন শুভেন্দু অধিকারী। বিজেপি নেতার কথায়, রাজ্যের দুই মন্ত্রী দুর্নীতির সঙ্গে জড়িত। তাঁদের নামও ফাঁস করেন রাজ্যের বিরোধী দলনেতা।

তিনি বলেছিলেন পাহাড় নিয়োগ দুর্নীতির টাকা রাজ্যের দুই হেভিওয়েট মন্ত্রীর হাত ধরেই কলকাতায় এসেছে। বিরোধী দলনেতার এই বিস্ফোরক দাবি নিয়ে ইতিমধ্যেই শুরু হয় চর্চা। শুভেন্দু দাবি করেন, পাহাড়ের এই নিয়োগ দুর্নীতির সঙ্গে রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস এবং পার্থ ভৌমিক যুক্ত।

এদিন অর্জুনও সেই সুর টেনে বলেন তাঁর প্রতিপক্ষ রাজ্যের মন্ত্রী তৃণমূলের প্রার্থী পার্থ ভৌমিক এবার জেলে যাবেন। তিহার জেলে বসেই ভোট কাটাবেন তিনি বলেন দাবি করেন অর্জুন সিং। বুধবার বিকেলে নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রের গারুলিয়ায় ভোট প্রচারে যান অর্জুন। সেখানে গিয়েই সংবাদমাধ্যমের প্রশ্নে অর্জুন সিং বলেন, “আগে একাধিকবার বলেছিলাম সন্দেশখালি থেকে নৈহাটিতে সিবিআই এসে পৌঁছবে। এবার পাহাড়ে নিয়োগ দুর্নীতিতে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের নাম জড়িয়েছে। খুব শীঘ্রই উনি তিহার জেলে বসে নির্বাচন লড়বেন।”

প্রসঙ্গত, পাহাড়ে যে বিপুল পরিমান টাকা নিয়োগ দুর্নীতিতে তোলা হয়েছিল এর বড় অংশ অরূপ বিশ্বাসের মাধ্যমে কলকাতায় পৌঁছেছে। জড়িত রয়েছেন মন্ত্রী তথা বারাকপুরের তৃণমূলপ্রার্থী পার্থ ভৌমিকও।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!