Lovely Maitra: তৃণমূল থাকলেই দলের কর্মীদের রোজগার থাকবে? প্রকাশ্য সভা থেকে এ কী বললেন বিধায়ক লাভলি মৈত্র!

প্রকাশ্য জনসভায় লাভলি বলেন, “দল থাকলে রোজগার হবে। দলটা না থাকলে কিছুই হবে না।

Sahely Sen | Published : Feb 6, 2024 7:28 AM IST / Updated: Feb 06 2024, 01:28 PM IST

‘দল থাকলে রোজগার থাকবে’ – দক্ষিণ সোনারপুরের তৃণমূল (TMC) বিধায়ক লাভলি মৈত্রের এই সাম্প্রতিক মন্তব্যের জেরে রাজ্য রাজনীতিতে তৈরি হয়েছে তীব্র ডামাডোল।  “লোকসভা ভোটে হারলে সদস্যদের পদত্যাগ করিয়ে দেব”,  সোনারপুরে আয়োজিত একটি কর্মীসভার মঞ্চ থেকে হুঁশিয়ারি দিতে শোনা গেছে বিধায়ক লাভলি মৈত্রকে (Lovely Moitra)। ‘গ্রুপবাজি’ বন্ধ করে দল ঠিক করার কথাও বলেছেন তিনি। দলীয় কর্মীদের উদ্দেশে তাঁর বার্তা, “দল থাকলে, তবেই তো টাকা উপার্জন হবে!”

-

সোনারপুরের কর্মীসভা থেকে লাভলির বক্তব্যের একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেই ভিডিওতে তাঁকে বলতে শোনা গেছে, “আর ২ মাস খুব বেশি হলে… তারপরই লোকসভা নির্বাচন। বুথ ভিত্তিক কর্মী সম্মেলন চলছে। তবে, আপনাদের কিছু কিছু জনের ফাজলামোর জন্য…  প্রত্যেকটি অঞ্চলে এমন কিছু কিছু মানুষ রয়েছে, যাঁরা কোনও দলেরই নয়। সকালে তৃণমূল, রাতে বিজেপি, দুপুরে সিপিএম। দল থাকলে সব থাকবে।” 

-

এরপরই লাভলি বলেন, “দল থাকলে রোজগার হবে। দলটা না থাকলে কিছুই হবে না। কোথা থেকে কী করেন, কোথা থেকে কী আসে, আমার কাছে সব খবর রয়েছে। দলটা না থাকলে তো সেটা হবে না।” এই মন্তব্য নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির (BJP) নেতা শমীক ভট্টাচার্য বলেছেন যে, লাভলি মৈত্রের উদ্বিগ্নতার প্রধান কারণ হল যে, তাঁর মূল লক্ষ্যটাই টাকা লুট করা। লোকসভা নির্বাচনের প্রাক্কালে মানুষ যেভাবে সরে যাচ্ছে, কেউ হতাশ হয়ে সরে যাচ্ছে, সেখান থেকেই তাঁর উদ্বেগ বাড়ছে। তৃণমূল কংগ্রেসের এই মূল লক্ষ্যের কথাই প্রকাশ্যে সহজভাবে বলেছেন লাভলি। 

Share this article
click me!