Mamata Banerjee: মোদীর NDA সরকারের মেয়াদ কত দিন? তৃণমূলের বৈঠকে সাংঘাতিক ভবিষ্যদ্বাণী মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় 'আমি ভবিষ্যৎ দ্রষ্টা নই। তবে এই সরকার বোধ হয় ১৫ দিনও থাকবে না।' তৃণমূলের নির্বাচিত সাংসদদের বৈঠকে বলেন মমতা।

 

Saborni Mitra | Published : Jun 8, 2024 4:08 PM IST

রবিবার সন্ধ্যে ৭টা বেজে ২০ মিনিটে প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য শপথ নিতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৈরি হচ্ছে এনডিএ সরকার (NDA GOVERNMENT)। তার আগেই আজ, শনিবার কালীঘাটে তৃণমূল কংগ্রেসের (TMC) নির্বাচিত সাংসদদের নিয়ে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। সেখানেই তিনি এনডিএ জোট সরকার নিয়ে সাংঘাতিক ভবিষ্যাদ্বাণী করেন। পাশাপাশি মমতা মনে করিয়েও দিয়েছেন ভোট নিয়ে তাঁর ভবিষ্যদ্বাণী সত্যি হয়েছে। তাই এক্ষেত্রেও তার অন্যথা হবে না বলে আশাবাদী তৃণমূল কংগ্রেস নেত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় 'আমি ভবিষ্যৎ দ্রষ্টা নই। তবে এই সরকার বোধ হয় ১৫ দিনও থাকবে না।' তিনি আরও বলেন, 'এই সরকার আনস্টেবল। এই নড়বড়ে সরকার থাকার কোনও মানে নেই। জলদি চলে যাক। ধ্যান করুক। এরকম হলে আমরা দায়িত্বই নিতাম না। সংখ্যা গরিষ্ঠ সরকার হল না। আমি বলেছিলেন ২০০ পার হবে না। কমিশন ম্যানুপুলেট করেছে।' তিনি আরও বলেন, 'শেষ পর্যন্ত ইন্ডিয়া জোটই সরকার গঠন করবে। আমরা মানুষের ভাল চাই। দেশের একটা বড় পরিবর্তনের অপেক্ষায় আমরা রয়েছি।'এদিন দলীয় সাংসদদের নিয়ে বৈঠকের সময় মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে দিয়েছেন সংসদে দলের কী ভূমিকা থাকবে। কীভাবে সংসদে তৃণমূলের সাংসদরা নিজেদের তুলে ধরবেন।

Latest Videos

Abhijit Gangopadhyay: মন্ত্রী হওয়ার দৌড়ে সবথেকে এগিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, দায়িত্ব পেতে পারেন এই মন্ত্রকের

এদিন মমতা নিজের দলের সাংসদের সঙ্গে কথা বলার সময় ইন্ডিয়া জোটের সাংসদদেরও সাবধান করে দেন। তিনি বলেন, 'নিজেদের দল সামলে রাখুন। বিজেপি আবার দল ভাঙানোর চেষ্টা করবে।' তিনি মোদী সরকারকেও নিশানা করেন। বলেন, যারা অগণতান্ত্রিক ও অসাংবিধানিভাবে সরকার করছেন তাদের তিনি শুভেচ্চা জানাবেন না। বাকিদের তিনি শুভেচ্ছা জানিয়েছেন বলেও দাবি করেন। তবে তিনি বিজেপিকেও সাবধান করে দিয়েছেন। বলেছেন দল ভাঙানোর খেলা চলবে নায নিজেরাই শেষ হয়ে যাবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

Modi Govt 3.0:নরেন্দ্র মোদীর নতুন মন্ত্রিসভায় কারা কী দায়িত্ব পাচ্ছেন? প্রধানমন্ত্রীর গলার কাঁটা রেল

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু