বিজেপিতে যৌন কেলেঙ্কারি! অমিত মালব্যর কাছে 'সুন্দরী মহিলা' সরবরাহের অভিযোগ রাহুল সিনহার ভাইয়ের

রাহুল সিনহার ভাই শান্তনু সিনহা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন- অমিত মালব্য কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন

 

Saborni Mitra | Published : Jun 8, 2024 12:46 PM IST

লোকসভা নির্বাচনে বিজেপির খারাপ ফলাফলের পর দলীয় কোন্দল ক্রমশই প্রকাশ্যে আসছে। এক দিকে রাজ্য়স্তরে দলের শীর্ষ নেতাদের নিশানা করছেন হেরে যাওয়া দিলীপ ঘোষ। অন্যদিকে মুখ খুলছেন কৃষ্ণনগরের রাজমাতা অমৃতা রায়। তবে তাদের দুজনকে ছাপিয়ে গিয়ে রাহুল সিনহার ভাই সোশ্যাল মিডিয়ায় নিশানা করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে। তিনি বিজেপি নেতা অমিত মালব্যকে নিশানা করে যৌন কেলেঙ্কারির তোপ দাগেন। রাহুল সিনহার ভাইয়ের পোস্ট সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। রাজ্য বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে তিনি অমিত মালব্যকে সুন্দরী মহিলা যোগান দেওয়ার অভিযোগ তুলেছে।

রাহুল সিনহার ভাই শান্তনু সিনহা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন- 'অমিত মালব্য কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে? বঙ্গ নেতৃত্বের মধ্যে কি এখন প্রতিযোগিতা বন্ধ হয়েছে কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে?' তারপরই তিনি বিজেপি নেতাদের দলের কর্মী সমর্থকদের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছেন। তিনি বলেছেন, 'অমিত মালহ্য বা দিল্লি থেকে পাঠান অবসারভারদের সুন্দরী ললনা সরবরাহ করে সভাপতি সম্পাদকের পোস্টরা দখলের জন্য প্রতিযোগিতা নয়। ওরা কিন্তু আপনাদের আশ্বাসে ও আপনাদের কথা বিশ্বাস করে জীবনে ঝুঁকি নিয়েছিল।' তারপরই তিনি আবার বঙ্গ বিজেপির কাছে ঠুঠো জগন্নাথ হয়ে বসে না থাকারও আবেদন জানান।

Latest Videos

 

 

শান্তনু সিনহা দলের পরাজয়ের দায় সরাসরি দলের নেতাদের ওপরই চাপিয়ে দিয়েছেন। তিনি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, তৃণমূল স্তরে প্রচার করতে ব্যর্থ হয়েছে দল। সংখ্যালঘুদের কাছে দল পৌঁছাতে পারেনি। তিনি টার্গেট করেছেন অমিত মালব্যকে। বলেছেন, অমিত মালব্য নিজে যা চেয়েছেন সেটাই করেছেন। তিনি দলের নিচু তলার কর্মীদের কথা শোনেননি।

Pakistan On Narendra Modi: নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাল না পাকিস্তান, উল্টে দোহাই দিল জনগণের

Lok Sabha: রাহুল গান্ধী কী বিরোধী দলনেতা? ১০ বছর পরে লোকসভায় হারানো মর্যাদা ফিরছে কংগ্রেসের

পাশাপাশি বিজেপির দলীয় কার্যালয় মুরলীধর সেন স্ট্রিট থেকে সল্টলেকে সরিয়ে নিয়ে যাওয়ারও প্রতিবাদ জানান। বলেন, সেখানে সর্বক্ষণ তালা লাগান থাকে। দলের সব নেতা কর্মীরা সেখানে অবাধে যেতে আসতে পারেন না। তবে শান্তনু সিনহা দলের নেতাদের সাধারণ বিজেপি কর্মী ও সমর্থকদের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়েছেন। এর আগে ২০২১ সালে বিধানসভা ভোটে তথাগত রায় মহিলা আর অর্থের বিনিময় টিকিট বিলির অভিযোগ করেছিলেন। এবার সেই অভিযোগই করলেন দলের প্রাক্তন সভাপতির ভাই।

'আমার সঙ্গে টক্কর নিলে মোদীজিও জ্যোতি বসুর মত শেষ হয়ে যাবেন!', রাম মন্দির নিয়ে হুঁশিয়ারি শঙ্করাচার্যের

 

Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার সাগর দত্ত হাসপাতালে, আহত ২ চিকিৎসক | Sagar Dutta Hospital
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি