'লকেটকে এক হাঁড়ি দই পাঠাব' ভোটে জিতে বিরোধী প্রার্থীকে বার্তা পাঠালেন রচনা

এবার ভোটে জিতে বিজেপি প্রার্থীকে বিশেষ বার্তা পাঠালেন রচনা। তিনি বলেন 'বিরোধীদের এখন এসি চালিয়ে ঘরে ঘুমোতে হবে। হারিয়ে গিয়েছে, আর কেউ নেই সামনে।'

Parna Sengupta | Published : Jun 5, 2024 12:45 PM IST

গত লোকসভা ভোটে তৃণমূলের কাছ থেকে হুগলি আসন ছিনিয়ে নেয় বিজেপি। সৌজন্যে তারকা প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। যদিও তার আগেই ভোটে লড়ার অভিজ্ঞতা ছিল লকেটের। ছিল রাজনীতির অভিজ্ঞতাও। তাই রাজনীতিতে নবাগতা রচনা বন্দ্যোপাধ্যায়কে হারানোর ব্যাপারে প্রত্যয়ী ছিলেন তিনি। তবে ফল হয়েছে উল্টো। মানুষ বেছে নিয়েছেন বাংলার দিদি নম্বর ওয়ানকে।

এবার ভোটে জিতে বিজেপি প্রার্থীকে বিশেষ বার্তা পাঠালেন রচনা। তিনি বলেন 'বিরোধীদের এখন এসি চালিয়ে ঘরে ঘুমোতে হবে। হারিয়ে গিয়েছে, আর কেউ নেই সামনে।' রচনা বলেন, 'আমি দিদিকে কথা দিয়েছিলাম হুগলি ফেরত দেব। জয়ের পরে দিদির সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা হয়েছে। আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা হয়েছে।'

Latest Videos

ভোটে জেতার পর হুগলির সদ্য প্রাক্তন সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে দই পাঠানোর বার্তা দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তাঁকে সমর্থন ও ভালোবাসা দেওয়ার জন্য হুগলির মানুষকে আরও একবার ধন্যবাদ জানান রচনা। পাশাপাশি তাঁকে নিয়ে তৈরি মিমগুলি বাড়তি 'পাবলিসিটি' দিয়েছে বলেই মনে করেন তিনি।

উল্লেখ্য রচনার দই নিয়ে মন্তব্য বেশ ভাইরাল হয়েছিল। রচনা বলেন, 'এখানকার (সিঙ্গুর) দই এত ভালো, আমি তো ভাবছি ব্যাগে করে দই নিয়ে যাব। যতবার আসব ততবারই দই নিয়ে যাব।' একইসঙ্গে তিনি আরও বলেন, 'সিঙ্গুরে এত ঘাস গাছপালায় ভর্তি। সেইগুলো গোরু খাচ্ছে। গোরু তো শাকপাতা খেয়েই বড় হয়। আর সেইগুলো খেয়ে হৃষ্টপুষ্ট হচ্ছে। ফলে তার যে দুধটা বের হয়, তা এত ভালো যে, দইটাও এত ভালো।' রচনার এই কথা নিয়েই ব্যাপক আলোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News