পুজোর নতুন জামা নিয়ে দুই ভাইয়ের ঝগড়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী দাদা

পুলিশ জানিয়েছে দুই ভাইয়ের জন্য পুজোর নতুন জামা কিনে এনেছিলেন বাবা। কিন্তু একটি জামা দুজনেরই পছন্দ হয়।

 

Saborni Mitra | Published : Oct 23, 2023 4:18 AM IST / Updated: Oct 23 2023, 01:18 PM IST

পুজোর মধ্যেই শোকের ছায়া পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে। পুজোয় নতুন জামা নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া। তাতেই আত্মঘাতী এক ভাই। যাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের পানবয়রা গ্রামে পুজোর নতুন জামা নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য হয় দুই ভাইয়ের মধ্যে। দুজনের মধ্যে প্রবল ঝগড়া হয়। সপ্তমীর দিন অর্থাৎ পুজোর শুরুর মখেই আত্মঘাতী হয় দাদা।

পুলিশ জানিয়েছে দুই ভাইয়ের জন্য পুজোর নতুন জামা কিনে এনেছিলেন বাবা। কিন্তু একটি জামা দুজনেরই পছন্দ হয়। কেউ কারও অধিকার ছাড়তে নারাজ। তাতেই সমস্যা ক্রমশই বাড়ে। তাতে অভিমানে বড় ভাই গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করে। মৃতের নাম কার্তিক ঘোষ। তাতেই গোটা পরিবার শোকে পাথর হয়ে যায়। এই ঘটনায় গ্রামেও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানিয়েছে মৃত কিশোর শুসুনিয়া রানিবালা বিদ্যামন্দিরের দশম শ্রেণীর ছাত্র। গলায় দঁড়ি দেওয়া অবস্থায় তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। তবে বড় ছেলের এই অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না বাবা ও মা। দুজনেই জ্ঞান হারাচ্ছেন। তাঁদেরও চিকিৎসা চলছে। স্থানীয়রা জানিয়েছেন ছোটখাটো বিষয় নিয়ে মাঝেমধ্যেই দুই ভাইয়ের মধ্যে ঝগড়াঝাটি হত। ঝামেলা কখনও বড় হত কখনও কম হত। আরও পাঁচটা বাড়িতে ভাই-বোনের ঝগড়ার মতই। বাবা ও মাও জামা নিয়ে ঝগড়াকে তেমন গুরুত্ব দিতে চাননি। কিন্তু জামা নিয়ে ঝামেলার কারণে বড় ছেলে যে গলায় দঁড়ি দিয়ে আত্মঘাতী হবে তা বুঝতে পারেননি অভিভাবকরা। তাতেই দুজনে প্রবল হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

Share this article
click me!