আড়িয়াদহের গ্যাংস্টার জয়ন্ত সিং এর আরও কুকীর্তির ভিডিও প্রকাশ, চোপড়ার জেসিবির সঙ্গে রয়েছে অনেক মিল

ভিডিও প্রকাশ্যে এসেছে সেটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে মাটিতে ফেলে উইকেট দিয়ে বেধড়ক পেটাচ্ছে জয়ন্ত সিং ও তার সাগরেদরা। ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদেরও ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে।

 

Saborni Mitra | Published : Jul 9, 2024 9:25 AM IST

চোপড়ার জেসিবির মতই কামারহাটির গ্যাংস্টার জয়ন্ত সিং। আড়িয়াদহে মা ও ছেলেকে পেটানোর অভিযোগে আপাতত তিনি পুলিশের জালি। কিন্তু তাঁর কুকীর্তির একাধিক ভিডিও ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। জয়ন্ত সিং স্থানীয় বিধায়ক মদন মিত্রের অত্যন্ত ঘনিষ্ট বলেও পরিচিত। এবার জয়ন্তর যে ভিডিও প্রকাশ্য়ে এসেছে তা যথেষ্ট চাঞ্চল্যকর। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে জয়ন্ত সিং বন্দুক চালানোর প্রশিক্ষণ দিচ্ছে। যাকে বন্দুক চালাতে শেখাচ্ছে সে আবার তৃণণূল কংগ্রেস কর্মী। তার নাম বাপ্পা। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

যে ভিডিও প্রকাশ্যে এসেছে সেটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে মাটিতে ফেলে উইকেট দিয়ে বেধড়ক পেটাচ্ছে জয়ন্ত সিং ও তার সাগরেদরা। ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদেরও ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে। তারা হলৃ রাহুল গুপ্তা, শিবম, সুমন, জঙ্গা, অভিষেক বর্মন। মা ও ছেলেকে পেটানোর অভিযোগে ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে।

Latest Videos

দ্বিতীয় ভিডিওতে দেখা যাচ্ছে জয়ন্ত সিং বাপ্পা নামের এক তৃণমূল কংগ্রেস কর্মীকে বন্দুক চালাতে শেখাচ্ছে। বিজেপির তরফে এই ভিডিও প্রকাশ করা হয়েছে। যদিও এর সত্যতা খতিয়ে দেখেনি এশিানেট নিউজ বাংলা। ভিডিওটিতে কোনও শব্দ নেই তাই কে কি বলছে তাও স্পষ্ট নয়। কিছুদিন আগেই আড়িয়াদে মা ও ছেলেকে মারধরের ঘটনায় নাম উঠেছিল জয়ন্তর। দুই যুবকের বচলায় তিনি ও তাঁর সঙ্গীরা ঢুকে পড়েছিল। মহিলা ও তাঁর পুত্রকে রাস্তায় ফেলে হকিস্টিক দিয়ে পিয়েছিলেন জয়ন্ত ও তার সাগরেদরা। এরপরয়ই সোমবার রাতে বিজেপির তরফে জয়ন্তর আরও একটি ভিডিও প্রকাশ করা হয়। যেখানে দেখা যাচ্ছে জয়ন্ত ও তার সঙ্গীরা ক্লাবঘরের মধ্যে একটি ছেলেকে চ্যাংদোলা করে রেখে হকিস্টিক দিয়ে পেটাচ্ছে।

আড়িয়াদহের জয়ন্ত সিং তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্রের ঘনষ্ট বলে অনেকেই দাবি করেন। যারমধ্যে অন্যতম হলেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায। যা নিয়ে কিছুটা হলেও উষ্মা প্রকাশ করেন মদন। সৌগত যেমন মদন আর জয়ন্তের ছবি প্রকাশ করেছিলেন, মদনও তেমনই সৌগত আর জয়ন্তর ছবি প্রকাশ করে কটাক্ষ করেন। যাইহোক জয়ন্ত সিংকে সৌগত আর মদন দুজনেই চেনেন তা আর বলার অপেক্ষা রাখে না।

Share this article
click me!

Latest Videos

'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |