সন্দেশখালির অজুহাতে 'দিদি'কে কটাক্ষ, বাংলাকে গ্রাস করছে তৃণমূল: প্রধানমন্ত্রী মোদী

প্রধানমন্ত্রী আরও বলেন, শুধু মহিলারাই পারেন এটা ধ্বংস করতে। সন্দেশখালির মহিলাদের অভিযোগ প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদী বলেন, সেখানে যা হয়েছে তা খুবই লজ্জাজনক।

Parna Sengupta | Published : Mar 6, 2024 8:56 AM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বারাসাতে এক জনসভায় ভাষণ দিয়েছেন। এখান থেকে সন্দেশখালিতে হিংসার প্রেক্ষিতে তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, সন্দেশখালির এই ঝড় পশ্চিমবঙ্গের প্রতিটি কোণায় পৌঁছে যাবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে অভিযুক্ত করে তিনি বলেছিলেন যে বাংলার ওপর তৃণমূল নামের গ্রহণ ছেয়ে রয়েছে। প্রধানমন্ত্রী আরও বলেন, শুধু মহিলারাই পারেন এটা ধ্বংস করতে। সন্দেশখালির মহিলাদের অভিযোগ প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদী বলেন, সেখানে যা হয়েছে তা খুবই লজ্জাজনক।

তৃণমূলকে কটাক্ষ করে প্রধানমন্ত্রী মোদী বলেন, "গত ১০ বছরে, বিজেপি বাংলা ও দেশের উন্নয়নের জন্য অত্যন্ত আন্তরিক প্রচেষ্টা করেছে। এমন কাজ দেখে গোটা দেশ বলছে, পশ্চিমবঙ্গ বলছে, প্রত্যেক মা, বোন বলছেন - এবার এনডিএ সরকার ৪০০ আসন পাবে। ভারতের নারী শক্তি উন্নত ভারতের একটি শক্তিশালী স্তম্ভ। বিজেপি সরকার গত ১০ বছরে ভারতের নারী শক্তির অর্থনৈতিক শক্তি বাড়াতে অবিরাম কাজ করেছে।"

'বাংলার উন্নয়ন হতে দিচ্ছে না তৃণমূল'

মহিলাদের প্রতি আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেন, "বাংলা তৃণমূলের প্রভাবে রয়েছে। আর এই একটা কারণ রাজ্যের উন্নয়নকে এগোতে দিচ্ছে না। তাই আপনাদের ও সব মা বোনেদের দেশের প্রতিটি কোণে ইন্ডিয়া জোটকে পরাজিত করতে হবে। তৃণমূল নেতারা অনেক জায়গায় দরিদ্র, দলিত ও আদিবাসী পরিবারের বোন ও কন্যাদের উপর অত্যাচার করছে, কিন্তু তৃণমূল সরকার তার অত্যাচারী নেতার উপর আস্থা রাখে এবং বাঙালি বোন ও কন্যাদের বিশ্বাস করে না। এই আচরণ বাংলাকে ধ্বংস করছে। ভারতের নারী, দেশের নারীরা ক্ষুব্ধ। নারী শক্তির এই ক্ষোভ শুধু সন্দেশখালিতেই সীমাবদ্ধ থাকবে না।"

তিনি আরও বলেছিলেন, "তৃণমূল সরকার, যারা তুষ্টির চাপে কাজ করছে, তারা কখনই বোন এবং কন্যাদের নিরাপত্তা দিতে পারে না। অন্যদিকে, বিজেপির কেন্দ্রীয় সরকার রয়েছে, যারা ধর্ষণ এবং ধর্ষণের মতো গুরুতর অপরাধের জন্য মৃত্যুদণ্ডও দিয়েছে। মোদী বলেন একটি মহিলা হেল্পলাইন তৈরি করা হয়েছে যাতে বোনেরা সঙ্কটের সময়ে সহজেই অভিযোগ করতে পারে, কিন্তু তৃণমূল সরকার এই ব্যবস্থাটি এখানে কার্যকর করতে দিচ্ছে না৷ এই ধরনের নারীবিরোধী তৃণমূল সরকার কখনও কিছু করতে পারে না৷

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!