বৃহস্পতিতে কি বাড়বে বৃষ্টি? জেনে নিন কেমন থাকবে আজকের আবহাওয়া, রইল আপডেট

শক্তি হারিয়ে আরও দুর্বল হচ্ছে নিম্নচাপ। পশ্চিমবঙ্গ থেকে ক্রমণ সরে যাচ্ছে সেটি। এমনই খবর আলিপুর আবহাওয়া দফতর সূত্রে। জেনে নিন কেমন থাকবে আজকের আবহাওয়া।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2024 1:09 AM IST

18

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, নিম্নচাপের অভিমুখ পশ্চিম-উত্তর দিকে। ওড়িশা হয়ে উত্তর ছত্তীসগঢ়্র দিকে এগিয়ে যাচ্ছে সেটি।

28

বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপ অনেকটাই শক্তি হারিয়েছে। তবে, এর কারণে যে বৃষ্টি হবে না এমন নয়। নিম্নচাপ সরলে আবারও বৃষ্টি শুরু হবে। পশ্চিমবঙ্গে চলবে বৃষ্টি।

38

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় বৃষ্টি চলতে থাকবে। কোথাও ভারী তো কোথাও হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। বৃহস্পতিবার থেকে বাড়বে এই বৃষ্টির পরিমাণ।

48

আলিপুর আবহাওয়া দফতর, আজ বৃহস্পতিবার হুগলি ও দুই ২৪ পরগনায় ভারী বৃষ্টির পূর্বাভাস আছে। তেমনই অন্যান্য জেলাতেও হবে বৃষ্টি। কোথাও ভারী তো কোথাও হবে মাঝারি বৃষ্টিপাত।

58

দক্ষিণবঙ্গের মতো উত্তরবঙ্গেও বৃহস্পতিবার থেকে বৃষ্টির পরিণাম বাড়বে। কোথাও হালকা তো কোথাও মাঝারি বৃষ্টি হবে।

68

আজ দার্জিলিং, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারে হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা দিল আলিপুর আবহাওয়া দফতর। আজ দার্জিলিং-এ হতে পারে বিক্ষিপ্ত বৃষ্টি।

78

সব মিলিয়ে আজও আবহাওয়া থাকবে আগের দিনের মতো। মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে প্রবল। তেমনই কোথাও কোথাও দেখা যেতে পারে পরিষ্কার আকাশ।

88

আবার কোথাও দিনের বেলায় থাকবে পরিষ্কার আকাশ। সন্ধ্যের পর থেকে হতে পারে বৃটি। সব মিলিয়ে সারাদিন বিক্ষিপ্ত বৃষ্টি দেখা যেতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos