ঘটনার রাতে ঠিক কী কী করেছিল সঞ্জয়? চার্জশিটে অভিযুক্তের চাঞ্চল্যকর গতিবিধি জানাল সিবিআই

ঘটনার রাতে ঠিক কী কী করেছিল সঞ্জয়? চার্জশিটে অভিযুক্তের চাঞ্চল্যকর গতিবিধি জানাল সিবিআই

Anulekha Kar | Published : Oct 11, 2024 2:51 AM IST

17

সেদিন রাতে কেমন ছিল সঞ্জয় রায়ের গতিবিধি? চার্জশিটে চাঞ্চল্যকর তথ্য পরকাশ করল সিবিআই। চার্জশুটে একমাত্র অভিযুক্ত হিসাবে সঞ্জয় রায়েরই নাম পেশ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

27

ঘটনার দিন ঠিক কী কী করেছল সঞ্জয় সেই গতিবিধিরও উল্লেখ রয়েছে চার্জশিটে। সেখানেই জানানো হয়েছে বহু চাঞ্চল্যকর তথ্য।

37

সিবিআই তাদের চার্জশিটে জানিয়েছে, আরজি কর হাসপাতালের ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত সঞ্জয় রায় সেই রাতে মদ্যপান করতে গিয়েছিলেন, তারপর রেড লাইট এলাকাতেও যায় সঞ্জয়। এরপর সেই রাতেই হাসপাতালের বেশ কয়েকবার চক্কর কাটতে দেখা গিয়েছে তাকে।

47

সোমবার আদালতে পেশ করা চার্জশিটে সিবিআই জানিয়েছে, হাসপাতালের এক জুনিয়র ডাক্তারকে ধর্ষণ ও খুনের ঘটনার দিন ট্রমা সেন্টার ও পালমোনারি মেডিসিন বিভাগের সিসিটিভি ফুটেজ দেখে সঞ্জয় রায়কে শনাক্ত করা হয়।

57

সিবিআইয়ের দাবি, সিসিটিভি ফুটেজ অনুযায়ী, ৯ অগাস্ট ভোরে ইয়ারফোন লাগিয়ে হাসপাতালে ঢুকতে দেখা গিয়েছে সঞ্জয়কে। কর্তৃপক্ষ দাবি করেছে যে নির্যাতিতাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় এবং অপরাধের ঘটনাস্থলে একজোড়া ইয়ারফোন পাওয়া গিয়েছে যা সঞ্জয় রায়ের বলেই প্রমাণ পাওয়া গিয়েছে।

67

৮ ই আগস্ট হাসপাতালে ভর্তি এক পুলিশ সদস্যের পরিবারের সদস্যদের সহায়তা করার জন্যই আরজিকর হাসপাতালে বেশ কয়েকবার যাতায়াত করেছে সঞ্জয় বলে অভিযোগ।

77

এরপর চেতলার রেড লাইট এলাকায় যায় অভিযুক্ত বলে দাবি সিবিআইয়ের । সঙ্গে ছিল আরও এক সিভিক ভলান্টিয়ার । এরপর সেই সিভিক ভলান্টিয়ার যৌনপল্লীতে যায়। কিন্তু রাত ৩টে ২০ নাগাদ আরজিকর হাসপাতালে দেখা যায় সঞ্জয় রায়কে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos