১৫ লক্ষ টাকা না দিলেই 'দেখে নেওয়া'র হুমকি! এই কারণে ধর্ষিতা ও খুন হলেন নির্যাতিতা? সিবিআইয়ের হাতে এল ভয়াবহ তথ্য

১৫ লক্ষ টাকা না দিলেই 'দেখে নেওয়া'র হুমকি! এই কারণে ধর্ষিতা ও খুন হলেন নির্যাতিতা? সিবিআইয়ের হাতে এল ভয়াবহ তথ্য

Anulekha Kar | Published : Sep 17, 2024 7:04 AM IST

চূড়ান্ত পরীক্ষায় পাশ করতে দিতে হবে ১৫ লক্ষ টাকা! গবেষণা পত্র দমা দেওয়ার সময় দিতে হবে কিছু টাকা বাকিটা পরীক্ষায় পাশ করার পর। এ টাই নাকি পরীক্ষায় পাশ করার 'ফি'। না দিলে নাকি ' দেখে নেওয়ার হুমকি' পেতে হবে। চাঞ্চল্যকর দাবি এল সিবিআইয়ের হাতে।

এই দেখে নেওয়ার কারণেই কি ধর্ষিতা ও খুন হতে হল আরজিকরের তরুণী চিকিৎসককে? তদন্ত ভার শুরুর পরে এমনই চাঞ্চল্যকর তথ্য প্রমাণ এল সিবিআইয়ের হাতে এমনই খবর পাওয়া গিয়েছে সূত্র মারফত।

Latest Videos

সিবিআই সূত্রে জানা গিয়েছে, এই টাকা দিতে চাইছিলেন না তরুণী তাই গত বছর ধরে তাঁকে নানা ভাবে হেনস্থা করা হচ্ছিল তাঁকে। ডিউটি দেওয়ার সময়তেও ভোগান্তির মধ্যে ফেলা হচ্ছিল তাঁকে। ঘনিষ্ঠ বন্ধু ও বান্ধবীদেরও এই কথা জানিয়েছিলেন মৃতা তরুণী। শুধু তাই নয়, তাঁর কাছে বারবার টাকা চাওয়ায় 'উপর মহলে' লিখিত অভিযোগ দেবেন তরুণী বলে জানিয়েছিলেন।

তদন্ত মারফত জানা গিয়েছে, এই বিষয়টাই নাকি 'সামলে নেওয়ার' নির্দেশ দেওয়া হয়েছিল হাসপাতালেরই কয়েকজনকে। তবে তাঁরা কারা? এবং কে এই নির্দেশ দেন বা উপর মহলেই বা কারা ছিলেন সেই প্রশ্নের উত্তর এখনও পাননি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

এ প্রসঙ্গে এক সিবিআই অফিসার জানিয়েছেন, " অত্যন্ত গুরুতর অভিযোগ সামনে আসছে। ফলে আদালতগ্রাহ্য প্রমাণ সংগ্রহ না হওয়া পর্যন্ত পদক্ষেপ করা মুশকিল। তবে এই প্রমাণ জোগাড় করতে নেমেই বার বার ধাক্কা খেতে হচ্ছে ঘটনার পুনর্নির্মাণ করতে গিয়ে। সে রাতে ঠিক কী ঘটেছিল, সেটাই গুলিয়ে দেওয়ার চেষ্টা হয়েছে।"

জানা গিয়েছে, সেই রাতে আর জি করের জরুরি বিল্ডিংয়ে যারা উপস্থিত ছিলেন তাঁদের প্রচুর পরস্পর বিরোধী বক্তব্ পাওয়া গিয়েছে। তাঁদের ফোন থেকে পাওয়া কিছু ভিডিও-র থেকে তদন্তে সাহায্য হয়েছে বলে জানা গিয়েছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে দাবি, মৃতার এক সহপাঠীর ফোন থেকেই টাকা দাবি করার চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
আমার স্বামী নির্যাতিতার বিচারের জন্য সবটাই করেছেন : Tala থানার প্রাক্তন OC'র স্ত্রী | RG Kar Case |
'জুনিয়র ডাক্তারদের উপর চাপ সৃষ্টি করলে আমরা বাংলাকে অচল করে দেব' হুঙ্কার Shankar Ghosh-এর | RG Kar
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
এবার বড় 'অ্যাকশন!' 'কালীঘাট অভিযান' নিয়ে চরম ইঙ্গিত শুভেন্দুর! যা বলেদিলেন | Suvendu Adhikari |