ওরা তো অশিক্ষিত! ক্লাস টেন পাশ জুন মালিয়ার কথা শুনে হাসি চাপতে পারছে না বিজেপি

বুথ থেকে বেরিয় তৃণমূল প্রার্থীকে বলতে শোনা যায়, “ওরা তো অশিক্ষিত। পড়াশোনা করে না। কিছু না। গামছা জড়িয়ে ভাবছে এটাও মাঠ।”

Parna Sengupta | Published : May 26, 2024 4:35 AM IST

তখন ভোট চলছে। আচমকা বুথের ভিতরে অভব্য আচরণের অভিযোগ তোলেন মেদিনীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া। বিজেপি-এর এজেন্টের বিরুদ্ধে তার অভিযোগ ছিল। জুন মালিয়া অভিযোগ তোলেন বিজেপি-র পোলিং এজেন্ট বুথের ভিতরে তাঁকে বাধা দিয়েছে। পরে বুথ থেকে বেরিয় তৃণমূল প্রার্থীকে বলতে শোনা যায়, “ওরা তো অশিক্ষিত। পড়াশোনা করে না। কিছু না। গামছা জড়িয়ে ভাবছে এটাও মাঠ।”

এরপরেই হাসির রোল পড়ে গিয়েছে বিজেপিতে। তবে জুনের এই মন্তব্যের পরই ফুঁসে ওঠেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি পাল্টা প্রশ্ন করেছেন জুন মালিয়ার শিক্ষাগত যোগ্যাতা নিয়ে। এবং বলেছেন, “আমরা অশিক্ষিত হতে পারি। অর্ধ শিক্ষিত হতে পারি। কিন্তু চোর নই। জুন মালিয়া যে পার্টি করেন এবং ওঁর যে নেত্রী রয়েছেন তাঁরা চোর-ডাকাত। আমরা বাংলার মানুষের সঙ্গে প্রতারণা করি না। ঠকাইনি ওদের। কেন্দ্রের টাকা চুরি করিনি।”

বিজেপি প্রার্থীর আরও সংযোজন, “জুন মনে করছেন উনি বোধহয় ওনার নেত্রীর মতো পিএইচডি করেছেন ইস্ট জর্জিয়া ইউনিভার্সিটি থেকে। জুনও আবার কোথাও করেছেন কি না। কিন্তু আমি দেখলাম উনি টুয়েলভ পাশ। মানুষকে কি সম্মানটা পড়াশোনার উপর দেওয়া হয়?”

এদিন জুন বলেন ওরা তো অশিক্ষিত। পড়াশোনা করে না…।' বিজেপির পাল্টা প্রশ্ন উনি নিজে কতদূর পড়াশোনা করেছেন যে কাউকে অশিক্ষিত বলার যোগ্যতা অর্জন করে ফেলেছেন! এর উত্তরে অগ্নিমিত্রা বলেন উনি তো দ্বাদশ শ্রেণি পাশ। তবে, হলফনামায় জুন মালিয়া উল্লেখ করেছেন তাঁর সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা ক্লাস টেন পাশ। সিবিএসসি বোর্ড থেকে ১৯৮৮ সালে পাশ করেছেন তিনি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
Manoj Tigga | বিধায়কপদ থেকে ইস্তফা দিলেন মনোজ টিগ্গা, ফিরিয়ে দিলেন আই কার্ড ও গাড়ি
Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Acropolis Mall Fire | অ্যাক্রোপলিস মলে ভয়াবহ আগুন, যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ