১০ চাকার লরি সজোরে ধাক্কা মেরে দিল পরিবহণমন্ত্রীর গাড়িতে! ডানকুনিতে ভয়াবহ দুর্ঘটনার মুখে স্নেহাশিস চক্রবর্তী 

কলকাতা থেকে ফেরার পথে ডানকুনিতে ভয়াবহ পথ দুর্ঘটনার মুখোমুখি পশ্চিমবঙ্গের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী। উলটো দিক থেকে ছুটে এসে সজোরে ধাক্কা মেরে দিল ১০ চাকার বিশাল লরি। 

Web Desk - ANB | Published : Oct 21, 2022 11:18 AM IST

রাজ্যে ফের গাড়ি দুর্ঘটনার কবলে মন্ত্রীর গাড়ি। ওভারটেক করার সময় স্বয়ং পরিবহণমন্ত্রীর গাড়িকেই তোয়াক্কা করল না বেপরোয়া লরি চালক! কলকাতা থেকে বাড়ি ফেরার সময় ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী হলেন রাজ্যের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী।

শহর ছেড়ে হাইওয়ে ধরে জেলার দিকে এগোতেই ১০ চাকার একটি লরি এসে ধাক্কা মারল মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীর গাড়িতে। সজোরে ধাক্কা লাগায় গাড়িটির বেশ খানিকটা অংশ দুমড়ে মুচড়ে যায়। সৌভাগ্যবশত, ভয়াবহ দুর্ঘটনার একেবারে পাশ কাটিয়ে একটুর জন্য রক্ষা পেলেন স্নেহাশিস চক্রবর্তী। তাঁর গাড়িতে লরির ধাক্কা লাগলেও তাঁর নিজের কোনও আঘাত লাগেনি বলে জানা গেছে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে পৌঁছয় স্থানীয় পুলিশ। বৃহস্পতিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে ডানকুনিতে।

সূত্রের খবর, বৃহস্পতিবার একটি বিশেষ কাজে কলকাতায় গিয়েছিলেন তৃণমূল নেতা। রাতে গাড়িতে কলকাতা থেকে কোন্নগরে নিজের বাড়ির দিকে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে। ডানকুনির মাইতি পাড়ার কাছে পরিবহণ মন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে ১০ চাকার বিশাল লরিটি। মাইতি পাড়ার কাছে দিল্লি রোডে গতকাল রাত ৮টা নাগাদ যানজটে আটকে পড়ে স্নেহাশিস চক্রবর্তীর গাড়ি। সেই সময় পিছন থেকে একটি লরি মন্ত্রীর গাড়িটিকে ওভারটেক করে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময়েই বেপরোয়া চালকের অসাবধানতায় লরিটি গিয়ে সোজা ধাক্কা মেরে দেয় স্নেহাশিস বাবুর গাড়িকে। জানা গেছে, মন্ত্রী ছাড়াও ওই গাড়িতে ছিলেন গাড়ির চালক এবং মন্ত্রীর দেহরক্ষী। তাঁদেরও কারোর আঘাত লাগেনি বলে খবর। দুর্ঘটনার পর মন্ত্রী ওই গাড়িতেই বাড়ি ফিরে যান।

স্নেহাশিস চক্রবর্তী অবশ্য জানিয়েছেন, খুব একটা বড় দুর্ঘটনা হয়নি। এটা সামান্য একটা দুর্ঘটনা ছিল। রাতের দিকে এই রাস্তায় খুব যানজট হয়। আর, যানজট ছাড়তেই একটা গাড়ি অন্য গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছিল। তাঁর কথায়, ‘লরিটি আমাদের গাড়ি ওভারটেক করার চেষ্টা করছিল। তখনই দুর্ঘটনা ঘটেছে। গাড়িতে থাকা কারও আঘাত না লাগলেও গাড়ি একটু ক্ষতিগ্রস্ত হয়েছে। লরির চালককে পুলিশ আটক করেছে।’

আরও পড়ুন-
২০৪ কোটির লেনদেন, নগদে উদ্ধার ৮ কোটি টাকা! দুঁদে পুলিশ অফিসারদের হন্যে করে অবশেষে গ্রেফতার হাওড়ার শৈলেশ
‘সবুজ’ বাজি কী? কালীপুজোর আগে সাধারণ মানুষের পাশাপাশি গ্রিন ক্র্যাকার চিনতে ধন্দে পড়ে যাচ্ছেন বাজি বিক্রেতারাও
আইসিসিতেও নাম যাচ্ছে না সৌরভ গঙ্গোপাধ্যায়ের, বিজেপির উচ্চপদস্থদের সঙ্গে কথা বলেও বিফলে চেষ্টা?

Share this article
click me!