West Midnapore: স্বামী কাজে যাওয়ার একদিনের মধ্যেই মুখে গাঁজলা উঠে মৃত্যু স্ত্রী সহ দুই সন্তানের

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে। একই পরিবারের তিন সদস্যের মৃত্যু হয় একই ভাবে। তার তাতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতদেহ ময়নাতদন্তের পরেই সঠিক মৃত্যুর কারণ জানা যাবে।

Jaydeep Das | Published : Dec 11, 2021 9:39 PM IST / Updated: Dec 12 2021, 06:37 AM IST

একই পরিবারে তিন সদস্যের অকাল মৃত্যুতে তীব্র চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরে। বমি, পায়খানা, তার পর মুখ দিয়ে গাঁজলা উঠে মৃত্যু হয় সকলের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের(West Midnapore) দাসপুরে। একই পরিবারের তিন সদস্যের মৃত্যু হয় একই ভাবে। তার তাতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। জানা গিয়েছে, মা ও দুই সন্তানের মৃত্যু হয়েছে। ইতিমধ্যে পুলিশ(Police) মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশ সূত্রে খবর, মৃতদেহ ময়নাতদন্তের(post-mortem) পরেই সঠিক মৃত্যুর কারণ জানা যাবে। যদিও এই মৃত্যু খুন কিনা তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। বিভিন্ন কানাঘুঁষো শোনা যাচ্ছে চারপাশে। জানা গিয়েছে, দাসপুর থানার জ্যোতগোর্বধন গ্রামের বাসিন্দা পেশায় সোনার কারিগর সুশান্ত বেরার স্ত্রী মৌমিতা বেরা (৩৪), মেয়ে অভিষিক্তা বেরা (১১) ও ছেলে অভিষেক বেরা (৮), একই পরিবারে ৩ সদস্যের মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, একদিন আগেই কাজের সূত্রে বাইরে চলে যান গৃহকর্তা সুশান্ত। আর শুক্রবার থেকেই পরিবারের তিন সদস্যের বমি, পায়খানা হতে থাকে। তার পর শনিবার সকালে মৌমিতা ও তাঁর ছেলে ও মেয়ের শারীরিক অসুস্থতা দেখা দেয়। সকালে অভিষেক নামে ছোট ছেলেকে দাসপুর ২ নম্বর ব্লকের সোনাখালি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে মৌমিতা ও অভিষিক্তার শারীরিক পরিস্থিতি খারাপ হতে শুরু করে। মা ও মেয়েকে দাসপুর গৌরা এলাকায় এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হলে এদিন সন্ধ্যে নাগাদ মৃত্যু হয় তাঁদের। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। একই পরিবারের তিনজন সদস্যের এভাবে মৃত্যু নিয়ে শুরু হয়েছে আতঙ্ক।

আরও পড়ুন- বক্সায় ঘুরছে রয়্যাল বেঙ্গল টাইগার, বন দপ্তরের ক্যামেরায় ধরা পড়ল জলজ্যান্ত বাঘের ছবি

কী কারণে এই মৃত্যু তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে দাসপুর থানায়। পুলিশের প্রাথমিক অনুমান খাবারে কোনও প্রকার বিষক্রিয়ার কারণে মৃত্যু হয়ে থাকতে পারে। যদিও পুরো ঘটনাই ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে জানা যাবে বলে মত তদন্তকারী অফিসারদের। স্থানীয় সূত্রে জানা যায়, এক দিন আগেই কর্মসূত্রে আবার বাইরে চলে যান সুশান্ত। তারপরে হঠাৎ করে এই মৃত্যুর ঘটনা ঘটেছে। আর সেখানেও দানা বাঁধছে রহস্য। নানা জল্পনা শোনা যাচ্ছে পাড়া প্রতিবেশীদের মুখেও। তবে আসল কারণ কী সেই বিষয়ে দিশাহীন সকলেই। তবে সব দিক খতিয়ে দেখছে পুলিশ। এদিকে দুই নাবালক ও মায়ের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

Share this article
click me!