ঘরের নকল চাবি তৈরি করে সুযোগ বুঝে গয়না-টাকা চুরি, নরেন্দ্রপুরে গ্রেফতার মহিলা

  • পরিবারের বন্ধত্ব করে অভিনব চুরির কায়দা
  • ঘরের নকল চাবি বানিয়ে টাকা-গয়না চুরি
  • অভিনব চুরির কিনারা করল পুলিশ
  • সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার মহিলা

Alok Shit | Published : Sep 18, 2020 12:21 PM IST / Updated: Sep 18 2020, 06:15 PM IST

অভিনব কায়দায় চুরি চক্রের হদিশ। পরিবারের লোকেদের সঙ্গে বন্ধুত্ব করে সম্পর্ক গড়ত মহিলা। ওই বাড়িতে আনাগোনার সুযোগে তৈরি করে নিত নকল চাবি। তারপর, সুযোগ বুঝে বাড়ি থেকে গয়না-টাকা চুরি করত ওই মহিলা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই মহিলা গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন-বাচ্চাদের খেলার বল ঘরে ঢুকতেই মিলল নরকঙ্কাল, বারুইপুরে চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, নরেন্দ্রপুর থানায় গয়না চুরির অভিযোগ দায়ের হয়। পুলিশ অভিযোগের তদন্ত নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। জানতে পারে যাঁর বাড়ি থেকে গয়না চুরি গিয়েছে সেই বাড়ির মালিকের সঙ্গে বন্ধুত্ব রয়েছে মহিলার।  ওই ব্যক্তির স্ত্রী না থাকার সুযোগে অনেকবার তাঁর বাড়িতে গিয়েছিল মহিলা। পুলিশ ওই মহিলাকে আটক করে বাড়ির মালিকের সঙ্গে বসিয়ে মুখোমুখি তদন্ত করে। জানতে পারে বাড়িতে কেউ না থাকার সুযোগে তৈরি করা নকল চাবি থেকে গয়না-টাকা চুরি করত মহিলা। অভিযুক্ত ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে বেশ কিছু চুরি যাওয়া সোনার গয়না।

আরও পড়ুন-মাথা পিছু মিলবে ২ লাখ টাকা, 'কর্মসাথী প্রকল্প'-র বিক্ষপ্তি জারি রাজ্য়ে

জানাগেছে, ধৃত ওই মহিলা গড়িয়া স্টেশন লাগোয়া এলাকার বাসিন্দা। গয়না চুরির সময় দোকানের রশিদ নিয়ে যেত সে। যাতে গয়না বিক্রির সময় বেশি দাম পাওয়া যায়। এই ধরনের ঘটনা মহিলা আগেও ঘটিয়েছেন বলে জানতে পেরেছে পুলিশ। উদ্ধার হয়েছে সোনার মঙ্গলসুত্র, সোনার চেন। ঘটনায় জড়িত কমল ভৌমিক নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Share this article
click me!