Molestation in Train : দমদমের কাছে চলন্ত ট্রেনেই তরুণীর শ্লীলতাহানি, ফেসবুক লাইভেই আটকাল ছিনতাই

এই ঘটনা যখন ঘটছে তখন উপস্থিত বুদ্ধি খাটিয়ে  ফেসবুক লাইভ করেন ওই মহিলা। ফেসবুক লাইভে ধরা পড়ে অভিযুক্তর ছবি।

Jaydeep Das | Published : Jan 22, 2022 12:34 PM IST / Updated: Jan 22 2022, 08:49 PM IST

রাতের ট্রেনে নারী নিরাপত্তা (Women's safety on the night train) নিয়ে প্রশ্ন বাড়ে বাড়েই উঠেছে এই রাজ্যের বুকে। এমতাবস্থায় এবার ফের চলন্ত ট্রেনে এক যুবতীর শ্লীলতাহানির ( Molestation of a young woman on a moving train) অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দমদম স্টেশনের কাছে। ডাউন শিয়ালদহ-শান্তিপুর লোকালেই (Sealdah-Shantipur local) এই কাণ্ড ঘটায় অভিযুক্ত। সূত্রের খবর, নিউ আলিপুরের বাসিন্দা ওই নির্যাতিতা (২৪) পেশায় ট্যাটু শিল্পী। গতকাল কাজের সূত্রেই তিনি প্রথমে শিয়ালদহ থেকে ট্রেন ধরে ফুলিয়া যান। সন্ধ্যা সাড়ে ছয়টার মধ্যে তাঁর কাজ শেষ হয়ে যাওয়ার পরে আবার ডাউন শিয়ালদহ লোকাল (Down Sealdah Local) ধরেন। যেখানেই ঘটে যায় এই কাণ্ড।

এদিকে তরুণীর দাবি, সন্ধ্যে হয়ে যাওয়ায় সুরক্ষার জন্যই তিনি মহিলা কপার্টমেন্টে ওঠেন। ক্লান্ত থাকার জন্য ট্রেনের মধ্যেই তিনি ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙে এক ভয়ঙ্কর অভিজ্ঞতা দিয়ে। হঠাৎ তার মনে হয় তার গায়ে কেউ একজন হাত দিচ্ছে। আর তখনই হুশ ফেরে তার। ঘুম ভাঙতেই হতচকিত হয়ে যান তিনি। চোখ খুলে দেখেন সামনে বসে বছর ৩৫-র এক ব্যক্তি। আর গোটা কপার্টমেন্টে কোনও জনমানুষ নেই। এমনকী নেই কোনও পুলিশি প্রহড়া। এরপর চেন টানলেও ট্রেন থামেনি বলে অভিযোগ করেছেন তিনি। সেই সুযোগেই ফের তরুণীর গায়ে হাত দেওয়ার চেষ্টা করে মূল অভিযুক্ত।  এমনকী বাধা দিতে গেলে মহিলাকে মারধর করে ওই ব্যক্তি, এমনই অভিযোগ মহিলার। তারপর মহিলার কাছ থেকে টাকাও চায়। এমনকী গলায় সোনার চেন আছে কিনা মহিলার গলায় হাত দিয়ে দেখে এই ব্যক্তি।

আরও পড়ুন-ইন্ডিয়া গেটে বসছে নেতাজীর বিশাল স্ট্যাচু, কিন্তু মূর্তি তৈরির নেপথ্যে রয়েছেন কোন শিল্পী

আরও পড়ুন-আগে নেতাজির আদর্শকে বাস্তবায়িত করুন, স্ট্যাচু নিয়ে কেন্দ্রকে খোঁচা চন্দ্র বসুর

এই ঘটনা যখন ঘটছে তখন উপস্থিত বুদ্ধি খাটিয়ে  ফেসবুক লাইভ করেন ওই মহিলা। ফেসবুক লাইভে ধরা পড়ে অভিযুক্তর ছবি। ফেসবুক লাইভ শুরু হতেই খানিক চাপে পড়ে যায় অভিযুক্ত। যদিও তারপরেও চলতে থাকে হুমকি। যদিও তাতে ঘাবড়ে না গিয়ে ভিডিও মারফত অভিযুক্তকে চিহ্নিত করেন নির্যাতিতা। এদিকে ট্রেনটি গ্যালোপিং থাকায় বিধাননগর স্টেশনে থামেনি। শিয়ালদহ স্টেশন ঢোকার আগে গতি কমতেই ট্রেন থেকে নেমে পালায় ওই যুবক। এদিকে এই ঘটনার পরেই তড়িঘড়ি শিয়ালদহ জিআরপি-র কাছে গিয়ে অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। দায়ের হয়েছে এফআইআর। তবে সিসিটিভি দেখে অভিযুক্তের পরিচয় পাওয়া বেশ কঠিন বলেই মনে করছে পুলিশ। এখনও পর্যন্ত তাকে ধরা সম্ভব হয়নি বলেই জানা যাচ্ছে। যদিও পুলিশের তরফে শুরু হয়েছে জোরদার তদন্ত।

আরও পড়ুন- ইন্ডিয়া গেটে নেতাজির স্ট্যাচু, মোদীর সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা শাহ-মালব্যের

Share this article
click me!