Capricorn Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মকর রাশির অর্থ ও কর্মজীবনে

২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে মকর রাশির-
 

Web Desk - ANB | Published : Dec 27, 2021 3:58 AM IST

২০২১ সাল শেষ হতে আর মাত্র কয়েক দিন বাকি। আর কয়েকদিনের মধ্যেই অতিত হয়ে যাবে এই বছর। এশিয়ানেট নিউজ বাংলা কামনা করে যে, নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন সাফল্য নিয়ে আসুক। সুতরাং যখন ২০২১ সাল শেষের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়েছে। তবে জেনে নেওয়া যাক আগামী বছর কেমন হবে মকর রাশির-
আপনি আপনার বিশেষ ব্যক্তিত্ব এবং জীবনধারার জন্য পরিচিত। আপনার ত্বক উজ্জ্বল এবং মুখের বৈশিষ্ট্য শরীরের চেয়ে শক্তিশালী দেখতে। অত্যাধিক চিন্তার কারণে দীর্ঘ সময় ধরে অসুখী হওয়ার কারণে উদ্বিগ্ন দেখায়। এরা কাজকে নিজের জীবন মনে করেন এবং কর্মক্ষেত্রে সময় কাটাতে পছন্দ করেন। এই রাশির মানুষ দ্বৈত দৃষ্টিভঙ্গির অধিকারী। তিনি তার লক্ষ্যে সম্পূর্ণরূপে ডুবে থাকে এবং কঠোর পরিশ্রমী। রহস্য এবং আধ্যাত্মিক বিষয়ে আগ্রহী। নিজের কাজগুলো সম্পূর্ণ করতে বিশ্বাসী। অন্যের হস্তক্ষেপ পছন্দ করবেন না। উচ্চ চিন্তার মানুষ এবং অর্থ উপার্জন করার ক্ষমতা ভাল। তবে কখনও কারও কৃতজ্ঞতা ভুলবেন না, এতে আপনার উপকার হবে।
কর্মজীবন
কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ভালো-মন্দ ফল পাবেন। এমতাবস্থায়, আপনার কঠোর পরিশ্রমকে আরও বাড়ানোর বিষয়ে চিন্তা করুন এবং ক্ষেত্রটিতে কোনও নতুন কাজ হাতে নেওয়ার আগে পুরানো কাজটি শেষ করুন। এছাড়াও, যারা স্থানান্তর বা পদোন্নতিতে আগ্রহী তারাও এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারেন। আপনি যদি চাকরি, কর্মক্ষেত্র বা কোম্পানি পরিবর্তন করতে ইচ্ছুক হন, তবে বছরের প্রথম বা শেষ প্রান্তিকে এই কাজটি করা আপনার জন্য আরও ভাল হতে পারে। আপনাকে এই বছর আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।
পারিবারিক জীবন
বছরের শুরুতে পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে মানসিক দুশ্চিন্তা আপনাকে কষ্ট দেবে। এই কারণে, বাড়ির পরিবেশও নেতিবাচক থাকতে পারে। আপনার মায়ের স্বাস্থ্যের প্রতি খুব যত্নবান হওয়া উচিত এবং তার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া উচিত। এছাড়া বছরের প্রথম দিকে মঙ্গলের নজর থাকবে আপনার চতুর্থ ঘরে। যা আপনার পারিবারিক জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনার স্বভাব রাগান্বিত ও ক্ষিপ্ত হয়ে উঠতে পারে। এটা নিয়ন্ত্রণ করা প্রয়োজন হবে.
অর্থনৈতিক অবস্থা
মকর রাশির জাতক জাতিকারা তাদের আর্থিক জীবনে কম অনুকূল ফল পাবেন, বছরের শুরুটা আপনার জন্য ভালো যাবে না। কারণ এই সময়ে আপনার খরচ বাড়বে, তাই যথাসম্ভব সঠিক কৌশল ও পরিকল্পনা অনুযায়ী আপনার অর্থ ব্যয় করুন। গ্রহ অনুসারে, এই বছরের শুরুতে, আপনি আয়ের নতুন উত্স খুঁজে পেতে সফল হতে পারেন এবং এছাড়াও আপনি অনেক দামী জিনিস কিনতে পারেন বা সম্পত্তি, জমি, যানবাহন ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন।
স্বাস্থ্য
স্বাস্থ্য অনুকূল থাকবে, আপনাকে সুস্বাস্থ্যের সঙ্গে আপনার জীবনযাপন করতে দেখা যাবে। এই বছর আপনার স্বাস্থ্যের উপর একটি ইতিবাচক প্রভাব পড়বে, এই সময়ে আপনি আপনার পুরানো কোনও রোগ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যদিও বছরের শুরুতে কিছু সমস্যা হতে পারে, বছরের শুরুতে রাহু আপনার পঞ্চম ঘরে এবং শনি আপনার প্রথম ঘরে অবস্থান করবে যার কারণে আপনাকে মানসিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে হবে। তবে যতটা সম্ভব মানসিক চাপ থেকে নিজেকে মুক্ত রাখুন।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!