অন্যান্য আবেগের মতো রাগও একটি আবেগ। রাগ, অভিমান, আনন্দ- ইত্যাদি সব অভিব্যক্তি নিয়েই তৈরি হয় একজন মানুষ। কারওর মধ্যে রাগ বেশি, কেউ আবার খুবই ধৈর্য্যশীল প্রকৃতির হয়ে থাকেন। কিন্তু জানেন কী, রাশি অনুযায়ী কোন রাশির মেয়ের রাগ-অভিমান কেমন, জেনে নিন।

মেষ রাশি - এই রাশির জাতিকাদের স্বাধীনতায় হস্তক্ষেপ করাটা একেবারেই পছন্দ করে না। কেউ যদি তাঁদের স্বাধীনতায় হস্তক্ষেপ করে, তাহলে তাঁরা খুবই রেগে যান। 

বৃষ রাশি-  খরচে রাশ টানার বিষয়টি এই রাশির জাতিকারা একেবারেই পছন্দ করেন না। কেউ এদের খরচে রাশ টানতে বললে এরা খুবই রেগে যান। 

মিথুন রাশি-এই রাশির জাতিকাদের স্বাধীনভাবে কথা বলতে দেওয়াটা খুবই জরুরী। কথার মাঝখানে কেউ যদি তাঁদের বিরক্ত করে, বা কোনও কথা বলতে না দেয় তাহলে এরা খুবই বিরক্ত হন ও রেগে যান।

কর্কট রাশি - এই রাশির জাতিকারা তাঁদের প্রেমিকের দৃষ্টি আকর্ষণ করতে পছন্দ করেন। কেউ যদি তাঁদের একটু অবহেলা করে তাহলেই এরা ভীষণ রেগে যায়। 

সিংহ রাশি- এই রাশির জাতিকারা অন্যান্য রাশির জাতিকাদের তুলনায় একটু বেশি গুরুত্ব পেতে চান। কম গুরুত্ব দিলেই তারা রেগে যান। আদতে এরা খুবই অভিমানী। আঘাত পেলে কথা বলা বন্ধ করে দেয়।

কন্যা রাশি- এই রাশির জাতিকারা ছোট ছোট জিনিসেই খুশি থাকেন। প্রশংসা পছন্দ করেন। প্রশংসিত হলে আরও পরিশ্রম করেন। সমালোচনা করলে জেদি হয়ে যান।
 
তুলা রাশি - এই রাশির জাতিকারা একেবারেই ঝগড়া পছন্দ করেন না। তাই সামান্য কারণে যদি কেউ এদের আঘাত করে তাহলে এরা প্রচন্ড আঘাত পান এবং কষ্টকে নিজের মধ্যেই চেপে রাখেন।

বৃশ্চিক রাশি-এই রাশির জাতিকারা সবাইকেই খুব সহজে বিশ্বাস করে ফেলেন, তাই কেউ যদি এদের বিশ্বাসে আঘাত আনে তাহলে এরা খুবই রেগে যায়। 

ধনু রাশি- এই রাশির জাতিকারা স্বাধীনচেতা, কোনও বন্ধনে বিশ্বাস করে না। কোনও বাঁধনে বেঁধে রাখতে চাইলেই এরা খুবই রেগে যায়।

মকর রাশি- এই রাশির জাতিকারা অত্যন্ত সোজাসাপটা। যেকোনও কাজের ক্ষেত্রে এরা রোমাঞ্চ বিশেষভাবে পছন্দ করেন। সেই কাজের ধরণ নিয়ে কেউ আপত্তি প্রকাশ করলেই এরা প্রচন্ড রেগে যায়। 

কুম্ভ রাশি-এই রাশির জাতিকারা স্বপ্ন দেখতে খুবই ভালবাসে। কেউ যদি এদের স্বপ্নের পথে বাধা হয়ে দাঁড়ায়, তাহলে এরা খুবই আঘাত পান। 

মীন রাশি -এই রাশির জাতিকারা একটু অলস প্রকৃতির হয়ে থাকেন। অতিরিক্ত পরিশ্রম করা এরা একেবারেই পছন্দ করেন না, তাই এই বিষয়ে নিয়ে তাঁদের কেউ কোনও কথা বললেই এরা মাথা গরম করে ফেলেন।