জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আপনি দৈনন্দিন জীবনে যে যে ধরণের সমস্যার সম্মুখীন হন তার অধিকাংশই হয়ে থাকে আপনার বাস্তুদোষ এবং আপনার  ওপর অশুভ শক্তির প্রভাবের কারণে। আর এইজন্যই আপনার হাতে টাকা এলেও তা খুব বেশিদিন আপনি হাতে রাখতে পারেন না। আয়ের পথ প্রশস্ত হলেও অর্থভাগ্য আপনার খুবব একটা ভাল নয়। 

কিন্তু জানেন কী একটি লেবুই পারে আপনাকে সমস্ত সমস্যা থেকে মুক্তি দিতে। প্রাচীনকাল থেকে বিভিন্ন তন্ত্র-মন্ত্রে লেবুর ব্যবহার করা হয়ে আসছে এবং বিভিন্ন পুরনো গ্রন্থেও লেবুর অসাধারণ গুণের কথা পাওয়া যায়। বলা হয়, লেবুর মধ্যে রয়েছে এমন শক্তি যা, মানুষের অর্থভাগ্য খুলে দিতে পারে। লেবু দিয়ে একটা খুব সহজ টোটকা মেনে চললে আপনিও হতে পারেন সৌভাগ্যের অধিকারী। 

এর জন্য যেটা করতে হবে তা হল সপ্তাহের মধ্যে শনি অথবা মঙ্গলবার একটি লেবু জলে ডুবিয়ে রেখে দিতে হবে। ঠিক তার পরের দিন লেবুটিকে জল থেকে তুলে নিজের মাথার উপর চারদিকে ঘোরান। এইভাবে লেবুটি মাথার ওপর সাতবার ঘোরাবেন। এইবার লেবুটিকে চারভাগে ভাগ করে সেটি কোনও নির্জন স্থানে মাটি খুঁড়ে পুঁতে দিন। খেয়াল রাখতে হবে কাজটি যেন সকলের অলক্ষ্যেই করা হয়। এরপর বাড়ি ফিরে লেবু ভেজানো জলটি আপনার ঘর ও বাড়ির বাইরে চারদিকে ছিটিয়ে দিতে হবে।

বেশ কয়েকমাস ধরে এই কাজটি করলে ফল নিজেই টের পাবেন। বলা হয়,এর ফলে আপনার ঘর থেকে যাবতীয় অশুভ শক্তির প্রভাব দূর হবে, কেটে যাবে যাবতীয় বাস্তুদোষ।এবম ধীরে ধীরে আপনার অর্থভাগ্য খুলে যাবে। 

সবশেষে বলে রাখা ভাল বিজ্ঞানের যুগে এক কোনও ব্যাখ্যা নেই, মানুষের বিশ্বাস থেকেই এগুলি করা হয়ে থাকে।