জীবনে অর্থ উপার্জন করতে কে না চায়, সচ্ছলভাবে জীবনযাপনের জন্য অর্থ একান্ত প্রয়োজনীয়। এইজন্য প্রতিটি মানুষ নিজেকে এমনভাবে প্রস্তুত করেন যাতে জীবনে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারে। কিন্তু অনেকসময়ে এমন দেখা যায় যে, প্রচুর পরিশ্রম  করার পরও স্বপ্ন পূরণের পথে অনেকটা বাধার সম্ম্ুখীন হতে হয়। পরিশ্রম করা সত্ত্বেও যেন মা লক্ষ্মী তুষ্ট হন না। আবার অনেক সময়ে এও দেখা যায় যে, অর্থ উপার্জন করা সত্ত্বেও সেই অর্থ সঞ্চয় করতে পারেন না অনেকেই। 

তবে এমন একটি উপায় রয়েছে যা মেনে চললে, এবং সবথেকে বড় কথা তা বিশ্বাস করতে পারলেই একমাত্র আপনিই পারেন জীবনে বিপুল ধন সম্পত্তির অধিকারী হতে। বিষয়টি এমন জটিল কিছুই না। মনে করা হয়, সামান্য একটি ঘরোয়া টোটকাই পারে আপনার অর্থভাগ্য খুলে দিতে। 

বৃহস্পতিবারকেই লক্ষ্মীবার হিসাবে মনে করা হয়। তাই এখন যে উপায়টির কথা বলা হবে সেটি যদি আপনি এই লক্ষ্মীবারেই ব্যবহার করতে পারেন তাহলে এই উপায়টি খুবই কার্যকর হবে। এর জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় মা লক্ষ্মীর সামনে শুদ্ধ শুদ্ধ দেশি ঘি-এর প্রদীপ জ্বালান, প্রদীপ জ্বালানোর সময় আপনার ডান হাতে একটি লবঙ্গ ও এলাচ ধরে রাখুন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, বলা হয় যে, লবঙ্গ এবং এলাচের টোটকাটি খুবই প্রভাবশালী হয়ে থাকে। আর এই লবঙ্গ ও এলাচ নিয়ে “ওম মহালক্ষ্মীয় নমঃ” মন্ত্রটি ১০৮ বার জপ করতে হবে। সেই সময়ে খেয়াল রাখবেন যাতে, সেই সময়ে যাতে কোনও বাধা না পড়ে। 

বিনা বাধায় মন্ত্র উচ্চারণের পর হাতে রাখা লবঙ্গ ও এলাচ একটি হলুদ বস্ত্রে বেঁধে রাখুন। এরপর আপনি যেখানে টাকা রাখেন সেটা, মানিব্যাগ, লকার, বা লক্ষ্মীর ভাঁড়-এ সেই পুঁটুলিটি রেখে দিন। জ্যোতিষ শাস্ত্র বলে, এই উপায়টি একবার মন থেকে বিস্বাস করে প্রয়োগ করলে আপনার অর্থভাগ্য খুলে যাবে।