আজ ফলহারিণী কালী পুজো। আজকের দিনে শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেব জগতেপ কল্যানের উদ্দেশ্যে তাঁর সমস্ত সাধনা দিয়ে নিজের স্ত্রীকে দেবী রূপে পুজো করেছিলেন। জেনে নিন আজকের এই বিশেষ দিনে মা কালী কোন কোন রাশির উপর কৃপা দৃষ্টি দেবেন। 

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের ওপর আজ মা কালীর বিশেষ কৃপা দৃষ্টি বজায় থাকবে। মিথুন রাশির জাতকরা আজ অনেক ধরনের লাভের সুযোগ পেতে চলেছেন। আজ আটকে থাকা ধন সম্পত্তি ফিরে পেতে পারেন। কাজের সূত্রে কোনও স্থানে ভ্রমণে যেতে হতে পারে, যা আপনার জন্য লাভজনক হতে পারে। আজ কোনও নতুন কাজ শুরু করতে পারেন, দেখবেন সময়ের সঙ্গে সঙ্গে তা থেকে লাভের সুযোগ পাবেন। আজ আপনার ব্যবসা ভালো যাবে, আজ কোনও চাকরির খবর পেতে পারেন, শত্রুরা আজ আপনার দ্বারা পরাস্ত হবে। 

তুলা রাশি- তুলা রাশির জাতকদের ওপর আজ মা কালী খুবই প্রসন্ন হবেন। আজ ধন সম্পত্তির দিকে লাভবান হতে পারেন। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন আজ। আইনী জটিলতা কেটে যাবে আজ। জীবনসঙ্গীর সঙ্গে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান হবে আজ। মা কালীর আশীর্বাদে ব্যবসাক্ষেত্রে উন্নতির যোগ দেখা দেবে আজ। 

ধনু রাশি- ধনু রাশির জাতকরা মা কালীর কৃপায় আজ এবং আগামী দিনে শুভ ফল লাভ করতে চলেছেন। বিশেষ করে যারা শিক্ষার্থী, তাঁরা পড়াশোনার ক্ষেত্রে বিশেষ সাফল্য অর্জন করবেন আজ। আজ গৃহে খুশির পরিবেশ বজায় থাকবে। সঙ্গীর সঙ্গে বিবাদ দূর হয়ে যাবা আজ। ব্যবসাক্ষেত্রেও বিশেষভাবে লাভবান হওয়ায় যোগ রয়েছে। এই রাশির জাতকরা মা কালীর কৃপায় আগামী দিনেও জীবনে সাফল্য অর্জন করবেন। 

মেষ থেকে মীন, কেমন যাবে ছুটির দিন, কোন সংখ্যায় খুলবে ভাগ্য- জেনে নিন আজকের রাশিফল

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতকরা আজ মা কালীর কৃপায় ব্যবসাক্ষেত্রে বিশেষ উন্নতি লাভ করবেন। আজ আপনার পরিশ্রমের সঠিক মর্যাদা পাবেন। আপনার অর্থনৈতিক ভীত মজবুত থাকবে। আত্মীয়-স্বজনদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। চাকরির ক্ষেত্রে অধিকারীরা আপনার উপর প্রসন্ন থাকবেন আজ।

মীন রাশি- মীন রাশির জাতকরা আজ মা কালীর কৃপায় সৌভাগ্য লাভ করবেন। আজ সকল কাজ আপনার পরিকল্পনামাফিক হবে, এবং তাতে সাফল্যও পাবেন। আজ কর্মক্ষেত্রে উন্নতির পাশাপাশি, আপনার সন্তানের উন্নতিতেও আপনার মন প্রসন্ন হবে। আজ কোনও শুভ কাজের সূচনা করতে পারেন, শুভ ফল মিলবে। পারিবারিক ক্ষেত্রে যাবতীয় সমস্যা শেষ হয়ে মনে শান্তি পাবেন আজ।